বান্ধবীকে ধর্ষণের হুমকি দিয়ে ছিনতাই: ২ ছাত্রলীগ নেতা আটক
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

বান্ধবীকে ধর্ষণের হুমকি দিয়ে ছিনতাই: ২ ছাত্রলীগ নেতা আটক

বান্ধবীকে ধর্ষণের হুমকি দিয়ে ছিনতাইয়ের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হল শাখার ছাত্রলীগের সহ-সভাপতি রাজিব বাড়োই এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক অমিত কুমার দাসকে আটক করেছে পুলিশ।

৫. ঢাকা তুলে বেরিয়ে যাচ্ছে ওরা, অমিতের হাতে লিমনের এটিএম কার্ড দেখা যাচ্ছে

৫. ঢাকা তুলে বেরিয়ে যাচ্ছে ওরা, অমিতের হাতে লিমনের এটিএম কার্ড দেখা যাচ্ছে

গত ১৬ আগস্ট রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় এটিএম কার্ড ছিনিয়ে নিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় এটিএম বুথের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে তাদের সনাক্ত করা হয়েছে।

শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, ভিডিও ফুটেজ দেখে এবং মোবাইল ট্র্যাক করে ওই দুই ছাত্রকে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় জড়িত আরও কয়েকজনকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ছিনতাইয়ের শিকার আনসার আলী লিমনের ভাষ্যমতে, সোমবার সন্ধ্যায় একজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য অনুসারে অন্যজনকে গ্রেপ্তার করা হয়।

লিমন বলেন, ঘটনার শিকারের পর তিনি ডাচ বাংলা ব্যাংকে আবেদন করে বিশ্ববিদ্যালয় ডাচবাংলা ব্যাংকের বুথের ভিডিও ফুটেজ নেন। এছাড়া তার মোবাইল থেকে দুই হাজার টাকা আরেকটি মোবাইলে ট্রান্সফার নেওয়ার তথ্যও জোগাড় করেন। পরে এসব তথ্য-প্রমাণ পুলিশকে দেন। জড়িত একজনকে সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় দেখতে পেয়ে শাহবাগ থানায় খবর দিই। এরপরেই দ্রুত পুলিশ এসে তাকে গ্রেপ্তার করে।

প্রসঙ্গত, গত ১৬ অগাস্ট রাত ৮টার দিকে বান্ধবীকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের ছবির হাট হয়ে সোহরাওয়ার্দী উদ্যানে ভেতর দিয়ে শিল্পকলা একাডেমির দিকে যাচ্ছিলেন নাট্যকর্মী লিমন। উদ্যানের ভেতরেই কয়েকজন তাদের আটক করে চাপাতির ভয় দেখিয়ে নগদ টাকা, মোবাইল ফোন এবং এটিএম কার্ড ছিনিয়ে নেয়।

এ সম্পর্কে লিমন বলেন, ওইসময় ছিনতাইকারীরা তার এটিএম কার্ডের পিন নম্বর চায়। না হলে তার বান্ধবীকে ধর্ষণের হুমকি দেয় ছিনতাইকারীরা। ফলে ভয়ে তিনি তাদের নম্বর বলে দেন। পরে তাদের দুজন ডাচবাংলা ব্যাংকের বুথে গিয়ে ৫০ হাজার টাকা তুলে নেয়।

এই বিভাগের আরো সংবাদ