গ্রাহকদের পাওনা মেটাবে ডিএসই
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার
এম এইচ চৌধুরী সিকিউরিটিজ বাজেয়াপ্ত

গ্রাহকদের পাওনা মেটাবে ডিএসই

Share-Taka

শেয়ার ও টাকা-প্রতীকী ছবি

গ্রাহকদের অর্থ ও শেয়ার আত্মসাতের দায়ে  এম এইচ চৌধুরী  সিকিউরিটিজ লিমিটেড বাজেয়াপ্ত করে তা বেচে দিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড (ডিএসই)। এখন ওই বিক্রয় মূল্য দিয়ে প্রতিষ্ঠানটির গ্রাহকদের পাওনা পরিশোধের প্রক্রিয়া চলছে। এ লক্ষ্যে এম এইচ চৌধুরী  সিকিউরিটিজের কাছে কোনো গ্রাহকের দায়-দাবী বা পাওনা থাকলে তা ডিএসইতে জানানোর আহ্বান করা হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আগামী ১৫ দিনের মধ্যে পাওনার তথ্য বা অভিযোগপত্র ডিএসইতে জমা দিতে বলা হয়েছে। এ সময়ের মধ্যে জমা না দেওয়া হলে পরবর্তীতে কোনো দাবী বিবেচনা করা হবে না বলে উল্লেখ করেছে ডিএসই।

এক বিজ্ঞপ্তিতে ডিএসই বলেছে, এম এইচ সিকিউরিটিজের কাছে ক্লায়েন্ট একাউন্ট ও বিও একাউন্টে শেয়ার বিক্রি বা জমাকৃত অর্থ অথবা শেয়ার পাওনা থাকলে সংশ্লিস্ট গ্রাহকের ক্লায়েন্ট কোড অথবা বিও আইডি উল্লেখ করে পাওনা সম্পর্কে চিফ রেগুলেটরি অফিসারের কাছে আবেদন করতে হবে। সাথে অভিযোগ করেছেন তাদেরকে নতুনভাবে আবেদন বা অভিযোগ করতে হবে না।

গ্রাহকরা এ বিষয়ে প্রয়োজনে ডিএসইর ইনভেস্টরস কমপ্লেইন্টস. আরবিট্রেশন অ্যান্ড লিটিগেশন বিভাগে যোগাযোগ করে পরামর্শ ও সহায়তা নিতে পারবেন।

এই বিভাগের আরো সংবাদ