মালয়েশিয়ার বিপক্ষে ড্র বাংলাদেশের
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

মালয়েশিয়ার বিপক্ষে ড্র বাংলাদেশের

২০১৮ সালে রাশিয়া বিশ্বকাপের বাছাইপর্বে আগামী তিন সেপ্টেম্বর পার্থে অস্ট্রেলিয়ার মুখোমুখি হওয়ার আগে  প্রস্তুতিটা ভালোই সেরেছে বাংলাদেশ। আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে পূর্ণ শক্তির মালয়েশিয়ার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে মামুনুল শিবির।

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে পূর্ণ শক্তির মালয়েশিয়ার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে মামুনুল শিবির।

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে পূর্ণ শক্তির মালয়েশিয়ার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে মামুনুল শিবির।

শনিবার কুয়ালালামপুরে শাহ আলম স্টেডিয়ামে প্রথমার্ধে বেশ দাপট দেখিয়ে মুহূর্মুহূ আক্রমণে ব্যতিব্যাস্ত রাখে মালয়েশিয়ার প্রতিরক্ষা ভাগকে। তবে কাঙ্খিত গোল করতে পারেনি লাল সবুজ জার্সিধারীরা। ফলে গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় বাংলাদেশ। বিরতির পর মাঠে ফিরে সেই দাপুটে বাংলাদেশকে আর ফিরে পাওয়া যায়নি। এই অর্ধে বেশ অগোছালো ফুটবল খেলেছে ডি ক্রুইফের শিষ্যরা। ভঙ্গুর ডিফেন্স আর ভুল পাসের সুযোগ নিয়ে এই অর্ধে বাংলাদেশকে চেপে ধরে মালয়েশিয়া। তবে গোলরক্ষক সোহেলের দক্ষতায় কোনো গোল হজম করতে হয়নি বাংলাদেশকে। তার বেশকয়েকটি দুর্দান্ত সেভে শেষ রক্ষা হয় বাংলাদেশের।ফলে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ।

জয় না পেলেও ড্রর ‍উজ্জীবনী মন্ত্র নিয়েই অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দেবে বাংলাদেশ শিবির।

এই প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার মুখোমুখি বাংলাদেশ। তা নিয়ে শিবিরে বাড়তি রোমাঞ্চও কাজ করছে।

বিশ্বকাপ বাছাই পর্বে এশিয়ান অঞ্চলে বি গ্রুপে পড়েছে বাংলাদেশ। অন্য প্রতিপক্ষরা হলো তাজিকিস্তান, কিরগিজস্তান, জর্ডান ও অস্ট্রেলিয়া। বাছাইপর্বে ঘরের মাঠে দুটি ম্যাচের মধ্যে একটিতে কিরগিজস্তানের কাছে ৩-১ গোলে হেরেছে বাংলাদেশ। অন্যটিতে তাজিকিস্তানের সঙ্গে ১-১ গোলে ড্র করে মামুনুল শিবির।  অন্যদিকে অস্ট্রেলিয়া বাছাইপর্বের প্রথম ম্যাচে কিরগিজস্তানকে ২-১ গোলে হারিয়েছে।

এই বিভাগের আরো সংবাদ