বাপ্পার উপস্থাপনায় গাইবেন বাচ্চু
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বাপ্পার উপস্থাপনায় গাইবেন বাচ্চু

দুই প্রজন্মের দুই ব্যান্ড তারকা আইয়ূব বাচ্চু ও বাপ্পা মজুমদার। একেক প্রজন্মে দর্শকশ্রোতাদের কাছে একেক জনের ছিল সমান কদর। এবার একই মঞ্চে উপস্থিত হচ্ছেন এই দুজন। তবে তাদের ভূমিকাটা সম্পূর্ণই আলাদা। একজন গাইবেন, অন্যজন উপস্থাপনা করবেন।

আইয়ূব বাচ্চু

আইয়ূব বাচ্চু

আসন্ন কোরবানির ঈদে বাংলা ভিশনের বিশেষ আয়োজনের জন্য নির্মিতব্য ‘রূপালি গিটার’ অনুষ্ঠানে এই দুই ভূমিকায় দেখা যাবে তাদের।  অনুষ্ঠানটি প্রযোজনা করবেন সাজ্জাদ হোসাইন।

বাপ্পার উপস্থাপনায় গান গাওয়ার অনুভূতি জানিয়ে আইয়ূব বাচ্চু বলেন, এর আগে আমার উপস্থাপনায় আরটিভিতে প্রচারিত ‘আর মিউজিক’ -এ গান করেছিল বাপ্পা। এবার তার উপস্থাপনায় আমি গান করব। বিষয়টি খুবই উপভোগ্য হবে।

তিনি আরও বলেন, অনুষ্ঠানে আমার ‘জীবনের গল্প’ অ্যালবামের চারটি গান করবো। গানগুলো হলো— এ কেমন ভালোবাসা, কখনোই তুমি আমার ছিলে না, জীবনের গল্প, প্রতীক্ষা। এছাড়াও আমার ও বাপ্পার গিটারে ‘রূপালি গিটার’ গানটি জ্যামিং করার সম্ভাবনা রয়েছে।

বাপ্পা মজুমদার

বাপ্পা মজুমদার

এ অনুষ্ঠান নিয়ে বেশ উচ্ছ্বসিত বাপ্পাও । তিনি বলেন, ‘আইয়ুব বাচ্চু একজন কিংবদন্তি শিল্পী। সেই ছোটবেলা থেকেই তার গান শুনে শুনে আমি অনুপ্রাণিত হয়েছি। শুধু আমি নই, আমার মতো অনেকেই তার গান শুনে অনুপ্রাণিত হয়েছে। সেই বাচ্চু ভাইয়ের গানে আমি উপস্থাপনা করবো, এটা আমার জন্য অনেক বড় পাওয়া।’

আগামী ১ সেপ্টেম্বর সন্ধ্যায় এফডিসির তিন নম্বর ফ্লোরে অনুষ্ঠানটি ধারণ করা হবে।

এই বিভাগের আরো সংবাদ