লক্ষ্মীপুরে যুবদল নেতাকে গলা কেটে হত্যা
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

লক্ষ্মীপুরে যুবদল নেতাকে গলা কেটে হত্যা

লক্ষ্মীপুর সদর উপজেলার কুশাখালী ইউনিয়নে ‘জমি নিয়ে বিরোধের জেরে’ মো. সবুজ (২৮) নামে যুবদল নেতাকে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে দক্ষিণ সিলাধী গ্রামে এ ঘটনার পর তার দুই প্রতিবেশীকে আটক করেছে পুলিশ।

মরদেহ। সংগৃহীত ছবি

মরদেহ। সংগৃহীত ছবি

লক্ষ্মীপুরের এএসপি (সার্কেল) জুনায়েদ কাউছার জানান, সবুজের মুরগীর খামার থেকে রাতে তার গলা কাটা লাশ উদ্ধার করা হয়।

স্থানীয়রা বলছেন, গতকাল বৃহস্পতিবার রাতে সবুজ নিজের খামারে ঘুমিয়ে ছিলেন। একজন তাকে ডাকতে গিয়ে মরদেহ দেখার পর পরিবারের সবাইকে জানান। এরপর স্থানীয়রা থানায় খবর দেন। সবুজের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার কয়েকজন প্রতিবেশীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নেওয়া হয়।

এএসপি জানান, আটকদের মধ্যে বেলাল হোসেন ও আনোয়ার হোসেন এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বলে মনে হচ্ছে। তাই তাদের পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তবে অন্য দুজনের সম্পৃক্ততা পাওয়া যায়নি, তাদের ছেড়ে দেওয়া হবে।

পুলিশ কর্মকর্তা জুনায়েদ বলেন, বেলাল ও আনোয়ারের সঙ্গে সবুজের জমি নিয়ে বিরোধ ছিল। এর জের ধরেই তাকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। এ ঘটনায় চন্দ্রগঞ্জ থানায় একটি হত্যা মামলা করা হবে।

সবুজের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

লক্ষ্মীপুর সদর পূর্ব উপজেলার যুবদল সভাপতি খালেদ মোহাম্মদ কিরণ জানান, দক্ষিণ সিলাধী গ্রামের আবু তাহেরের ছেলে সবুজ। তিনি কুশাখালী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ