ফেসবুকের ছবিতে মৃতদেহ সনাক্ত করলেন বাবা
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

ফেসবুকের ছবিতে মৃতদেহ সনাক্ত করলেন বাবা

অজ্ঞাত ব্যক্তি হিসেবই দাফন করা হয়েছিল ফরিদপুরের বাবর আলীকে। দাফনের একদিন পর ফেসবুকে ছবি দেখে  গতকাল বুধবার আলীর বাবা নিজ ছেলের লাশ সনাক্ত করলেন। গত সোমবার ফরিদপুরের একটি সড়ক থেকে গলায় গামছা পেঁচানো ২৪ বছর বয়সী আলীর  মৃতদেহ উদ্ধার করে স্থানীয় চরভদ্রাসন থানার পুলিশ। পরে অজ্ঞাতনামা হিসেবে পরদিন মঙ্গলবার তার দাফন হয়।

ফেসবুক

ফেসবুক

তবে যখন স্থানীয় কয়েকজন সাংবাদিকের ফেসবুক পাতায় অজ্ঞাতনামা হিসাবে ওই যুবকের মৃতদেহের ছবি ছড়িয়ে দেয়া হয়। তখন ওই ছবি দেখেই বুধবার সৈয়দ আলমগীর হোসেন নামে এক ব্যক্তি বাবর আলীকে নিজের ছেলে বলে দাবি করেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাম প্রসাদ ভক্ত জানান, এ ব্যাপারে চরভদ্রাসন থানায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। আদালতের নির্দেশ নিয়ে কবর থেকে লাশ উত্তোলন করা সম্ভব।
সৈয়দ আলমগীর হোসেন জানান, গত রোববার আলী বাসা থেকে বের হন। এরপর তাঁকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। তিনি বলেন, ‘আমি আমার ছেলের লাশ ফেরত চাই। এ জন্য আমি জেলা প্রশাসনের সহায়তা কামনা করছি।’

বাবর আলী এ বছর ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষা দিয়েছিলেন বলে জানান তাঁর চাচা সৈয়দ জাহাঙ্গীর আলম।

ই.রা/

এই বিভাগের আরো সংবাদ