বালোতেল্লির ‘পাগলামিতে’ নিষেধাজ্ঞা
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

বালোতেল্লির ‘পাগলামিতে’ নিষেধাজ্ঞা

এক বছর লিভারপুলে কাটিয়ে আবারও পুরোনো ঠিকানা এসি মিলানে ফিরছেন ইতালিয়ান বিতর্কিত স্ট্রাইকার মারিও বালোতেল্লি। ইতোমধ্যে দলটির সঙ্গে চুক্তির সব প্রস্তুতি সেরে ফেলেছেন এই স্ট্রাইকার। তবে নতুন চুক্তি অনুযায়ী এই খ্যাপা ঘোড়াটিকে এবার লাগাম পরাতে চলেছে মিলান।

উদ্ভট চুল আর উল্কিতে মারিও বালোতেল্লি

উদ্ভট চুল আর উল্কিতে মারিও বালোতেল্লি

নতুন চুক্তির শর্তানুযায়ী, বালোতেল্লির উদ্ভট সব চুলের ছাঁট আর পোশাক নিষিদ্ধ করা হয়েছে। অর্থাৎ এসি মিলানে থাকাকালীন উদ্ভট চুলের ছাঁট আর পোশাক পরতে পারবেন না বালোতেল্লি। এছাড়া তার নৈশ ক্লাবে যাওয়া, সিগারেট ফোঁকা, মদ্যপানের ওপরও নিষেধাজ্ঞা আরোপ করেছে ক্লাবটি।

ম্যানচেস্টার সিটিতে একের পর এক বিতর্কের জন্ম দেওয়ার পর ২০১২-১৩ মৌসুমের মাঝপথে মিলানে ফেরেন বালোতেল্লি। ওই অর্ধেক মৌসুমেই দারুণ খেলেছিলেন। সবমিলিয়ে লিগে ১৩ ম্যাচে করেন ১২ গোল। কিন্তু এরপরই বিতর্কে জড়ান তিনি।

মারিও বালোতেল্লির উদ্ভট কাজ

মারিও বালোতেল্লির উদ্ভট কাজ

ইতালিয়ান এক টিভিতে সাক্ষাৎ​কার দেওয়ার সময় এক প্রশ্নে চটে গিয়ে মাইক্রোফোন কেড়ে নিয়ে হুলুস্থুল কাণ্ড ঘটিয়ে বসেন বালোতেল্লি। ওই সময় গালিগালাজ করে তিনি বলেন, ওই সাংবাদিক ফুটবলের ফ-ও বুঝে না। এরপর কালিয়ারি সমর্থকদের উদ্দেশে অশ্লীল অঙ্গভঙ্গি করে কয়েক ম্যাচ নিষিদ্ধ হন। তারপর চলন্ত ট্রেনের বাথরুমে লুকিয়ে সিগারেট ফুঁকতে গিয়ে ধরা পড়েন হাতেনাতে।

ফলে এসি মিলানের হয়ে দ্বিতীয় মৌসুমে করেন ৪১ ম্যাচে মাত্র ১৮ গোল। এরপর আবারও ফেরেন ইংলিশ ফুটবলে। এবার দল লিভারপুল।

মারিও বালোতেল্লির উদ্ভট অঙ্গভঙ্গি

মারিও বালোতেল্লির উদ্ভট অঙ্গভঙ্গি

গত মৌসুমে লিভারপুলের হয়ে প্রথম একাদশে তেমন জায়গা হয়নি বালোতেল্লির। ফলে ম্যাচও খেলেন কম। সব মিলিয়ে ২৮ ম্যাচে করেন ৪ গোল। নানা বিতর্কের পরও বারবার ফিরে এসে প্রতিভা আর সামর্থ্যের ঝলক দেখিয়েছেন এই ২৫ বছর বয়সী। শাসনের শৃঙ্খলে এলে ভালোও করেন। হয়তো তা পর্যবেক্ষণ করেই এই তারকাকে আরও​ একবার সুযোগ দিচ্ছে এসি মিলান। এখন দেখা যাক কতটা নিজেকে মেলে ধরতে পারেন বালোতেল্লি।

এই বিভাগের আরো সংবাদ