যেকোনো চরিত্রে কাজ করতে চান ক্যাট
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

যেকোনো চরিত্রে কাজ করতে চান ক্যাট

কোনো বিশেষ চরিত্র বা বিশেষ ছবির মধ্যে নিজেকে আটকে রাখতে নারাজ বলিউডের ‘শিলা কি জাওয়ানি’ খ্যাত অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তিনি জানিয়েছেন, নিজেকে কোনো বিশেষ ছবির মধ্যে বন্দি করার সময় এখনও আসেনি। তিনি সব ধরনের ছবি করে দেখতে চান, ঠিক কোনটা তার উপযুক্ত।

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহিত

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। ছবি: সংগৃহিত

আজ বুধবার ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে জানানো হয়েছে, বলিউডে নায়িকাদের দৌড়ে একেবারে প্রথম সারিতেই রয়েছেন ক্যাট। যদিও সময়ের সঙ্গে সঙ্গে ছবি নির্বাচন করার ক্ষেত্রেও বুদ্ধিমত্তার পরিচয় দিয়েছেন এই সুন্দরী। প্রথম দিকে ‘ওয়েলকাম’, ‘পার্টনার’, ‘সিং ইজ কিং’-এর মতো কমেডি ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন ক্যাটরিনা। এর পরে ‘নিউইয়র্ক’-এর মতো ছবিতে সিরিয়াস চরিত্রেও দেখা গিয়েছে তাকে।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, এখানেই থেমে না থেকে এরপর অ্যাকশন ছবিতে মন দেন নায়িকা। ‘এক থা টাইগার’-এ সলমনের সঙ্গে এবং ‘ব্যাং ব্যাং’-এ হৃতিকের সঙ্গে অ্যাকশন সিক্যুয়েন্সে, সমান তালে পাল্লা দেন ক্যাট। সাইফ আলির বিপরীতে, শুক্রবার মুক্তি পাচ্ছে ক্যাটরিনার পরের ছবি ‘ফ্যান্টম’। যা পুরোপুরি একটি ‘অ্যাকশন-থ্রিলার’।

ক্যাট ভক্তরা ভাবছেন এখন থেকে হয়তো ‘রাফ অ্যান্ড টাফ’ অবতারেই দেখা যাবে এই বলিউড তারকাকে। তবে সে সম্ভবনাকে উড়িয়ে দিয়ে ক্যাটরিনা জানিয়েছেন, নিজেকে কোনও বিশেষ ছবির মধ্যে বন্দি করার সময় এখনও আসেনি। সব ধরনের ছবি করে তিনি দেখে নিতে চান, ঠিক কোনটা তার উপযুক্ত।

এমএইচ/

 

এই বিভাগের আরো সংবাদ