কাজলের মায়ের সঙ্গে শাহরুখের সেলফি
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

কাজলের মায়ের সঙ্গে শাহরুখের সেলফি

শাহরুখ খান আসন্ন ছবি ‘দিলওয়ালে’ এর একটি গানের শুটিংয়ে বর্তমানে আইসল্যান্ডে ব্যস্ত রয়েছেন। সেখানেই বাবার প্রিয় অভিনেত্রী তানুজা’র সঙ্গে তোলা একটি সেলফি টুইটারে পোস্ট করেছেন কিং খান।

দিলওয়ালে ছবিতে শাহরুখ খান ও কাজল

দিলওয়ালে ছবিতে শাহরুখ খান ও কাজল

এরপর তা নিয়েই মিডিয়ায় চলছে জোর গুঞ্জন।  সবার মনে একই প্রশ্ন, যিনি বলিউড বাদশাহ্; তার বাবার প্রিয় অভিনেত্রী এই তানুজা কে?  এই প্রশ্নের উত্তরও মিলেছে নাম্বার ওয়ানের টুইটারে পোস্ট করা সেলফি থেকেই।  তিনি আর কেউ নন,  বলিউড সম্রাজ্ঞী কাজলের মা। ‘দিলওয়ালে’ ছবিতে শাহরুখ খানের নায়িকা চরিত্রে অভিনয় করছেন কাজল। সেই সুবাদে গানের শুটিংয়ে আইসল্যান্ডে গেছেন তিনিও। আর তার সঙ্গে গিয়েছেন মা তানুজা।

শাহরুখের টুইটারে পোস্ট করা  কাজলের মায়ের সঙ্গে নিজের তোলা ছবি

শাহরুখের টুইটারে পোস্ট করা কাজলের মায়ের সঙ্গে নিজের তোলা ছবি

নিজের প্রিয় অভিনেত্রীর মায়ের সঙ্গে তোলা সেলফি টুইটারে পোস্ট করে শাহরুখ খান লিখেছেন,  আমার বাবার প্রিয় অভিনেত্রীর সঙ্গে… “দ্য বের (বেরিস) লিও, মেভা গারিবন কা বেব” …তানুজাজি… তানু আন্টি

বাবার প্রিয় অভিনেত্রীর সঙ্গে তোলা সেলফি ছাড়াও টুইটারে একাধিক ছবি পোস্ট করেছেন শাহরুখ খান।

২০১০ সালে ‘মাই নেম ইজ খান’ এর পর রোহিত শেঠির ‘দিলওয়ালে’ ছবিতে একসঙ্গে দেখা যাবে বলিউডের সেনসেশন শাহরুখ খান ও কাজল জুটিকে।  আইসল্যান্ডে এই জুটির চিত্রায়িত গানটির কোরিওগ্রাফ করছেন ফারহা খান। শাহরুখ-কাজল ছাড়াও এই ছবিতে আরও রয়েছেন বরুণ ধাওয়ান, কৃত্তি শ্যানন, বোমান ইরানি ও বিনোদ খান্না। ছবিটি মুক্তি পাবে ১৮ ডিসেম্বর।

এই বিভাগের আরো সংবাদ