বখাটের ছবি ফেসবুকে দিল কলেজছাত্রী
today-news
brac-epl
প্রচ্ছদ » টেক

বখাটের ছবি ফেসবুকে দিল কলেজছাত্রী

আমি যখন মোবাইলে তার ছবি তুলছিলাম। তখন ওই যুবক এতে ভয় না পেয়ে বরং ছবির জন্য পোজ দিতে থাকে। আমি তাকে পুলিশে দেব বললে, সে উল্টো আমাকে এর পরিণতি ভয়ংকর হবে বলে হুমকি দেন। এভাবেই নিজের ফেসবুকে যুবকের ছবিসহ ঘটনার বর্নণা দিয়ে একটি স্ট্যাটাস পোস্ট করেন এক কলেজছাত্রী।

উত্যক্তের দায়ে এই যুবকের ছবি কলেজছাত্রী ফেসবুকে পোস্ট করার ২৪ ঘণ্টা  পর তাকে গ্রেপ্তার করে তিলক নগর থানা পুলিশ

উত্যক্তের দায়ে এই যুবকের ছবি কলেজছাত্রী ফেসবুকে পোস্ট করার ২৪ ঘণ্টা পর তাকে গ্রেপ্তার করে তিলক নগর থানা পুলিশ

সঙ্গে সঙ্গে সেই পোস্ট শেয়ার হয়েছে বিশ হাজার বার। টনক নড়ে যায় প্রশাসনের। অভিযুক্তকে গ্রেপ্তারের তৎপরতাও শুরু হয়ে যায়।

দ্যা হিন্দুর এক প্রতিবেদনে বলা হয়েছে, স্নাতক পড়ুয়া ভারতের দিল্লি কলেজের ওই ছাত্রী প্রতিবাদের নির্ভরযোগ্য জায়গা হিসেবে বেছে নিলেন সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুককে।

ঘটনার বর্ণনায় বলা হয়, রোববার সকাল ৮টায় তিলক নগরের ব্যস্ত ট্রাফিকে বাসের জন্য অপেক্ষা করছিলেন ওই ছাত্রী। এমন সময় মোটরবাইকে চড়ে আসা এক যুবক তার দিকে অশ্লীল মন্তব্য ছুঁড়েন। পরে তিনি নিজের মোবাইল ক্যামেরায় ওই যুবকের ছবি তুলেন। বাসায় ফিরে তা আবার ফেসবুকে বন্ধুদের সঙ্গেও শেয়ার করেন।

ছাত্রী ফেসবুকে লিখেন, সেখানে আরও অনেকে দাঁড়িয়ে ছিলেন। সবার চোখের সামনে যদিও এ ঘটনা ঘটেছিল, তবে কেউ এর প্রতিবাদ করেনি।

যা আমাকে মর্মাহত করেছে। পরে আমি ওই যুবকের নিজের ও সঙ্গে থাকা মোটর বাইকের নম্বরের ছবি তুলি। আমি তাকে পুলিশে দেওয়ার কথা বলি, এতে সে ক্ষিপ্ত হয়ে উল্টো আমাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

এ ঘটনায় তিলক নগর থানায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত যুবকের নাম দিলিপ সিং। তিনি পশ্চিম দিল্লির পশ্চিমপুরের বাসিন্দা।

পুলিশ জানায়, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো সংবাদ