ইমরান খানের নতুন স্ত্রীকে হুমকি সাবেক স্বামীর
today-news
brac-epl
প্রচ্ছদ » টুকিটাকি

ইমরান খানের নতুন স্ত্রীকে হুমকি সাবেক স্বামীর

পাকিস্তানের ক্রিকেট কিংবদন্তী ও তেহরিক-ই-ইনসাফের চেয়ারম্যান ইমরান খানের বর্তমান স্ত্রী রেহামের সাবেক স্বামী ডাক্তার ইজাজ রেহমান অভিযোগ করেছেন, ‘তার সুনাম নষ্ট করে আজকের পর্যায়ে পৌঁছেছে রেহাম খান। সাবেক স্ত্রীর এরকম আচরণ রেহমানের পরিবারে অশান্তি সৃষ্টি করেছে। এজন্য তিনি বিবিসির সাবেক এই আবহাওয়া উপস্থাপিকার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার হুমকি দিয়েছেন।’

সাবেক স্বামী ডাক্তার ইজাজ রেহমানের সঙ্গে রেহাম

সাবেক স্বামী ডাক্তার ইজাজ রেহমানের সঙ্গে রেহাম

সম্প্রতি ডেইলি মেইল অনলাইনকে দেওয়া এক সাক্ষাৎকারে ডাক্তার ইজাজ রেহমান বলেন, “রেহাম তার ইমেজ পরিষ্কার করতে আমাকে টয়লেট পেপারের মতো ব্যবহার করেছে।”

ইমরান খান ও রেহামের বিয়ের পর এই প্রথম গণমাধ্যমে মুখ খুললেন ডাক্তার ইজাজ রেহমান।

এর আগে রেহাম খান বারবার অভিযোগ করে আসছিলেন, ‘পরিবারে স্বামীর সৃষ্ট সহিংসতা, তাকে এড়িয়ে চলা, শিশুদের আর্থিক সমর্থন না দেওয়ার কারণে ইমরানের কাছে আসতে বাধ্য হন তিনি।’

ডাক্তার ইজাজ রেহমান জানান, ‘রেহামের এসব বানোয়াট কথাবার্তা তাকে শেষ পর্যন্ত মুখ খুলতে বাধ্য করেছে।’ তিনি বলেন, “রেহামের এসব অভিযোগের কোনো ভিত্তি নেই। আমি তাকে আক্রমণ করতে চাই না। সেই আমাকে তাকে বিয়ে করতে বাধ্য করেছিল। সে আমার যশ খ্যাতি প্রভাব প্রতিপত্তি নষ্ট করেছে।”

imran-khan“কোনো গুরুতর যুক্তি ছাড়া তিন শিশুকে নিয়ে একজন নারীর স্বামী ত্যাগ আমাদের কৃষ্টি কালচারের সাথে যায় না। একজন খারাপ স্বামী ও খারাপ বাবার অপবাদ দিয়ে সে দ্বান্দ্বিক গল্প তৈরি করার দৃষ্টান্ত স্থাপন করেছে। তার সঙ্গে বিচ্ছেদের পরও শিশুদের জন্য আমি  আমার বেতনের ২৫ শতাংশ পাঠাতাম।” যোগ করেন ডাক্তার ইজাজা রেহমান ।

প্রসঙ্গত, সব গুঞ্জন ও উড়োগল্পকে সত্য প্রমাণিত করে চলতি বছর জানুয়ারিতে নিজ বাড়ি ইসলামাবাদের বনি গালায় বিয়ের পিঁড়িতে বসেন ৬২ বছর বয়সী ইমরান খান এবং ৪১ বছর বয়সী বিবিসির ‘ওয়েদার গার্ল’ রেহাম খান। এর আগে ২০০৪ সালে জেমিমা খানকে বিয়ে করেন ইমরান। সেই ঘরে তার দুই সন্তানও রয়েছে। অন্যদিকে রেহাম খানের প্রথম সংসারে তিন সন্তান রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ