চক-ডাস্টার নিয়ে আসছেন জুহি!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

চক-ডাস্টার নিয়ে আসছেন জুহি!

জুহি চাওলা কি তাহলে শিক্ষকতা শুরু করলেন? চক আর ডাস্টার তো কচিকাঁচাদের পড়ানোর কাজেই ব্যবহৃত হয়। তবে বাস্তবে না হলেও সিনেমায় হয়তো এমন কোন দৃশ্যেই দেখা যাবে এই বলিউড অভিনেত্রীকে।

বলিউড অভিনেত্রী জুহি চাওলা। ছবি: সংগৃহিত

বলিউড অভিনেত্রী জুহি চাওলা। ছবি: সংগৃহিত

আজ রোববার ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, এই মুহূর্তে জয়ন্ত গিলাতার পরিচালনায় ‘চক অ্যান্ড ডাস্টার’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন জুহি। বর্তমানে ঔরঙ্গাবাদে রয়েছে গোটা টিম। আর সেখানে দিনভর বিভিন্ন স্কুলে স্কুলে ঘুরে বেড়াচ্ছেন এ অভিনেত্রী।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, ‘চক অ্যান্ড ডাস্টার’ সিনেমায় কচিকাঁচারাই মূল বিষয়বস্তু। টিচার-স্টুডেন্ট সম্পর্কের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে চিত্রনাট্যে। বর্তমান সময়ে শিক্ষক এবং ছাত্রের যোগাযোগে যে ধরনের সমস্যার তৈরি হচ্ছে, তারই প্রতিফলন পাওয়া যাবে ছবিতে।

শুটিংয়ের কারণেই দীর্ঘ সময় স্কুলেই কাটছে জুহির। পড়ুয়াদের সঙ্গে সময় কাটাতে পেরে অভিনেত্রী নিজেও খুব খুশি। এক টুইট বার্তায় তিনি জানান, বহু দিন পরে এনমন সুযোগ পেয়েছেন তিনি। ছোটদের সঙ্গে সময়টাও দারুণ কাটছে।

স্পর্শকাতর বিষয় হলেও এ ছবি নিয়ে আশাবাদী পরিচালক জয়ন্ত গিলাতার। ছবিতে জুহি ছাড়াও থাকছেন শাবানা আজমি, জারিনা ওয়াহাব, গিরিশ কারনাড, দিব্যা দত্ত প্রমুখ।

 

 

এই বিভাগের আরো সংবাদ