বরফের দেশে শাহরুখ-কাজলের রোমান্স!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বরফের দেশে শাহরুখ-কাজলের রোমান্স!

চলছে শুটিং, মুক্তি পেতে পারে চলতি বছরের বড় দিনে। তার আগেই একের পর এক চমক দিয়ে যাচ্ছেন ‘দিলওয়ালে’ পরিচালক রোহিত শেঠি। প্রথম চমকটি তিনি নিজেই। এমনিতেই অ্যাকশন ছবি নির্মাণে এই গুণী পরিচালকের জুড়ি মেলাভার। আর তিনিই কি না নির্মাণ করছেন একেবারে রোমান্সে ভরপুর ‘দিলওয়ালে’?

শাহরুখ খান ও কাজল

শাহরুখ খান ও কাজল

দ্বিতীয়ত, দীর্ঘ পাঁচ বছর পর এই সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন বলিউডের সুপার ডুপার হিট জুটি শাহরুখ-কাজল। তৃতীয়ত, চমক হিসেবে একই ছবিতে খাকছেন হালের দুই সেনশেসন বরুণ ধাওয়ান ও কৃতি শ্যানন।এরকম কত কি…

এবার জানা গেল সিনেমায় এমনকিছু স্থানের দৃশ্য ধারণ করা হচ্ছে যা আজ অবধি বলিউডের কোনো সিনেমায় দেখা যায়নি। এরই অংশ হিসেবে সিনেমার গোটা টিম একটি গানের দৃশ্য ধারণের জন্য পাড়ি জমাচ্ছেন বরফের দেশ আইসল্যান্ডে। সামনে সপ্তাহের কোনো একদিন তারা সেই স্থানের উদ্দেশে উড়াল দেবেন। সেখানে শাহরুখ-কাজলের একটি রোমান্টিক গানের দৃশ্য ধারণ করা হবে। সেই রোমান্সে শাহরুখ-কাজল মেতে থাকবেন ১২ দিন।

গানটির কোরিওগ্রাফি করবেন ফারহা খান। এর আগে তিনি জানিয়েছিলেন, আর কোনোদিন কোরিওগ্রাফির কাজ করবেন। কিন্তু বন্ধু বলে কথা। বন্ধু শাহরুখ খানের অনুরোধ কোনোমতেই ফেলতে পারেননি ফারহা।তাই গোটা দলের সঙ্গী হবেন তিনিও।

সিনে পর্দায় শাহরুখ-কাজলের রসায়ন দেখার জন্যও যেন তর সইছে না ভক্তদের। কোটি দর্শকশ্রোতা বিস্ময় চোখে তাকিয়ে আছেন সেই রসায়ন দেখার। তাদের প্রত্যাশা, ‘দিলওয়ালে দুলহানিয়া লে’ জায়েঙ্গের মতো ম্যাজিক সৃষ্টিতে সক্ষম হবেন রোহিত শেঠি।

এই বিভাগের আরো সংবাদ