পূর্ণিমার বেলা যে যায়!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

পূর্ণিমার বেলা যে যায়!

বিরতির পর আবারও ফিরছেন পূর্ণিমা। শিগগিরই একটি টেলিছবির মাধ্যমে ফেরার পরিকল্পনা করছেন ঢাকাই চলচিত্রের এই অভিনেত্রী। আরিফ খান পরিচালিত ‘আমার বেলা যে যায়’ নামক টেলিছবিতে কাজ করবেন পূর্ণিমা।

চলচিত্র অভিনেত্রী পূর্ণিমা। ছবি: সংগৃহিত

চলচিত্র অভিনেত্রী পূর্ণিমা। ছবি: সংগৃহিত

টেলিছবিটি সম্পর্কে পূর্ণিমা জানান, তার চরিত্রের নাম হবে ‘নীরা’। টেলিছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করবেন মাহফুজ আহমেদ। পূর্ণিমা আরও জানান, ‘ভালো গল্প, ভালো পরিচালকের সঙ্গে কাজের প্রস্তাব এলে মাঝেমধ্যে ছোট পর্দায় কাজ করি। তবে এটা নিয়মিত করব না। আরিফ ভাইয়ের সঙ্গে এর আগেও দুটি নাটকে কাজ করেছি। তার কাজ আমার পছন্দ।’

অন্যদিকে,আরিফ খান জানান, চলচ্চিত্রে অভিনয়ের ভাষা আলাদা। চলচ্চিত্রশিল্পীদের অনেকেই বড় পর্দার অভিনয়ের সঙ্গে ছোট পর্দার অভিনয়কে সমন্বয় করতে পারেন না। ফলে ছোট পর্দায় কাজ করতে চান না। সেদিক থেকে পূর্ণিমা আলাদা।

টেলিছবিটির পাণ্ডুলিপি লিখেছেন বদরুল আনাম সৌদ। আগামীকাল ও পরশু উত্তরায় এই টেলিছবির শুটিংয়ে পূর্ণিমা অংশ নেবেন বলে জানান পরিচালক।

প্রসঙ্গত, ঢাকাই ছবির রোমান্টিক নায়িকা পূর্ণিমা এর আগে ২০১৩ সালে সর্বশেষ স্বপ্নতরী নামে একটি নাটকে কাজ করেছিলেন। নুজহাত আলভী আহমেদের পরিচালনায় নাটকটিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেন সজল। এরপর দীর্ঘ বিরতি।

 

 

 

এই বিভাগের আরো সংবাদ