সাপ্তাহিক গেইনারে শীর্ষে অ্যাপেক্স ফুডস
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

সাপ্তাহিক গেইনারে শীর্ষে অ্যাপেক্স ফুডস

সমাপ্ত সপ্তাহে ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনার তালিকার শীর্ষে অবস্থান করছে খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি অ্যাপেক্স ফুডস লিমিটেড। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

Apex Foods

অ্যাপেক্স ফুডস লিমিটেড।

ডিএসই সূত্রে আরও জানা গেছে, আলোচিত সপ্তাহে কোম্পানিটির শেয়ারের দর বেড়েছে ২৮ দশমিক ৮৪ শতাংশ। কোম্পানিটির গড়ে প্রতিদিন লেনদেন হয়েছে ৪ কোটি ২৯ লাখ ১৭ হাজার টাকার শেয়ার। পুরো সপ্তাহে কোম্পানিটির ২১ কোটি ৪৫ লাখ ৮৫ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

গেইনারের দ্বিতীয় স্থানে নর্দান জুট মেনুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড। এই কোম্পানির প্রতিটি শেয়ারের দর বেড়েছে ২৭ দশমিক ০৮ শতাংশ। গড়ে প্রতিদিন কোম্পানিটির ৪৩ লাখ ৩ হাজার ৪০০ টাকার শেয়ার লেনদেন হয়েছে। পুরো সপ্তাহে কোম্পানিটির ২ কোটি ১৫ লাখ ১৭ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে।

এই তালিকায় তৃতীয় স্থানে রয়েছে অ্যাপেক্স ট্যানারি লিমিটেড। এই কোম্পানির শেয়ার দর ২০ দশমিক ৪২ শতাংশ বেড়েছে। গড়ে প্রতিদিন ১৪ কোটি ৩৭ লাখ ৫৩ হাজার ২০০ টাকা হিসেবে সপ্তাহজুড়ে ৭১ কোটি ৮৭ লাখ ৬৬ হাজার টাকার শেয়ার লেনদেন হয়েছে এই কোম্পানির।

এছাড়া গেইনারে থাকা অন্য কোম্পানিগুলোর মধ্যে মুন্নু সিরামিক লিমিটেডের শেয়ারের দর ১৯ দশমিক ১০ শতাংশ, আইএফআইসি ব্যাংক লিমিটেডের ১৮ দশমিক ৬৩ শতাংশ, অ্যাপেক্স স্পিনিং ১৬ দশমিক ৫৮ শতাংশ, ফার্স্ট আইসিবি মিউচ্যুয়াল ফান্ডে ১৫ দশমিক ৬৮ শতাংশ, পিপলস লিজিংয়ের ১৪ দশমিক ৯৭ শতাংশ, পূবালী ব্যাংকের ১২ দশমিক ৩৮ শতাংশ এবং অ্যাপেক্স ফুটওয়্যার লিমিটেডের ১০ দশমিক ৬১ শতাংশ বেড়েছে।

এই বিভাগের আরো সংবাদ