এবার আলিয়ার সঙ্গে শাহরুখ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

এবার আলিয়ার সঙ্গে শাহরুখ

বলিউড সম্রাট শাহরুখ খান নায়িকা পছন্দে বয়স বিবেচনা করেন না। সমবয়সী, বড় কিংবা বয়সে ছোট সব ধরনের নায়িকার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার। আর এবার মুম্বাই ফিল্মের নতুন নায়িকা ২২ বছর বয়সী আলিয়া ভাটের সঙ্গে জুটি বাঁধছেন ৫০ বছর বয়সী শাহরুখ।

এবার হাটুর বয়সী আলিয়ার ভাটের সঙ্গে ছবি করতে যাচ্ছেন শাহরুখ খান

এবার হাটুর বয়সী আলিয়ার ভাটের সঙ্গে ছবি করতে যাচ্ছেন শাহরুখ খান

বৃহস্পতিবার আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, যদিও নতুন ছবির বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। তবে এ ছবির পরিচালনায় থাকছেন ‘ইংলিশ ভিংলিশ’ খ্যাত গৌরী শিন্ডে। আর বন্ধু করন জোহরের সঙ্গে যৌথ প্রযোজনা করবেন শাহরুখ নিজেই।

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল ফের একসঙ্গে সিনেমার প্রজেক্টে কাজ করতে যাচ্ছেন বলিউডের অন্যতম প্রযোজক, নির্মাতা ও অভিনেতা করন জোহর ও শাহরুখ খান। কিন্তু এমন খবরের কোনো নির্ভরযোগ্য সূত্র পাওয়া যাচ্ছিল না; এরই মধ্যে গত ১৮ আগস্ট মঙ্গলবার করন জোহরের অফিসে যান শাহরুখ।

করন জোহরের অফিস থেকে টুইটারের মাধ্যমে জানানো হয়েছে, করন জোহর ও শাহরুখ খান যৌথভাবে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

ওই প্রসঙ্গে শাহরুখ খান বলেন, করনের সঙ্গে নতুন ছবি প্রযোজনা করতে যাচ্ছি। ছবিটির কাহিনী আমি শুনেছি, খুবই অসাধারণ গল্প। করনও এই চিত্রনাট্য খুব পছন্দ করেছে।

অন্য দিকে করন জোহরের পরিচালনায় এটি আলিয়ার চতুর্থ ছবি। ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’ দিয়ে শুরু করার পর, একে একে ‘শানদার’ এবং ‘কপূর অ্যান্ড সনস্’-এ নিজেকে প্রমাণ করেছেন আলিয়া। এবার শাহরুখের সঙ্গে তার রসায়ন কতটা জনপ্রিয় হয় তারই অপেক্ষায় সিনেভক্তরা।

উল্লেখ্য, করনের সঙ্গে ২০১০ সালে শেষ ছবি করেছেন শাহরুখ। আর এরপর থেকেই শাহরুখ ও করনের সম্পর্ক নিয়ে গুজব ছিল যে তাদের বন্ধুত্বে ফাটল ধরেছে। কিন্তু সম্প্রতি সালমান খানকে কেন্দ্র করে ফের দৃঢ় হয়েছে করন-শাহরুখের বন্ধুত্ব!

 

এই বিভাগের আরো সংবাদ