আরজুকে হত্যা করা হয়েছে: ফজলে নূর তাপস
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

আরজুকে হত্যা করা হয়েছে: ফজলে নূর তাপস

ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ফজলে নূর তাপস

ঢাকা ১০ আসনের সংসদ সদস্য ফজলে নূর তাপস

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হাজারীবাগ থানা ছাত্রলীগ সভাপতি আরজু মিয়াকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করলেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য ফজলে নূর তাপস।

বুধবার ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

গত মঙ্গলবার ভোর সাড়ে চারটার দিকে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মারা যান আরজু মিয়া (২৮)। গত সোমবার রাজা মিয়া (১৬) নামের এক কিশোরকে চুরির অভিযোগে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠে আরজু ও তার সহযোগীদের বিরুদ্ধে। রাজা মিয়া হত্যা মামলার প্রধান আসামি ছিলেন আরজু মিয়া।

সংবাদ সম্মেলন হাজারীবাগের আওয়ামী লীগ নেতারা বলেন, বন্দুকযুদ্ধের নাটক সাজিয়ে আরজুকে হত্যা করা হয়েছে। তারা এ ‘হত্যা’র সঙ্গে জড়িত র‌্যাব সদস্যদের শাস্তি দাবি করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আরজুর কয়েকজন স্বজন, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরসহ হাজারীবাগ থানা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের প্রায় ১০০ নেতা-কর্মী।

সংবাদ সম্মেলনে আরজুর ভাই মাসুদ রানা বলেন, আরজু নিহত হওয়ার পর থেকে পরিবারের সবাই আতঙ্কিত হয়ে পড়েছেন।

লিখিত বক্তব্যে থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদেক হামিদ ওরফে সাজু বলেন, আরজু মিয়া কোনো অপরাধে জড়িত ছিলেন না, তার বিরুদ্ধে কোনো মামলা বা জিডিও নেই। আর এলাকার স্বীকৃত মাদকসেবী রাজা মিয়াকে চুরির অভিযোগে স্থানীয় মানুষ মারপিট করলে তার মৃত্যু হয়। এ ঘটনায় আরজুকে ফাঁসানো হয়েছে। এতে র‌্যাবের পাশাপাশি সরকারেরও ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ