পুলিশের পিকআপে ট্রেনের ধাক্কা, ৪ কনস্টেবল নিহত
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

পুলিশের পিকআপে ট্রেনের ধাক্কা, ৪ কনস্টেবল নিহত

নীলফামারীর সৈয়দপুরে পুলিশের পিকআপ ভ্যানে ট্রেনের ধাক্কায় আহত অপর এক পুলিশের মৃত্যু হয়েছে। এই ঘটনায় এনিয়ে মারা গেছে ৪ পুলিশ কনস্টেবল। গতকাল শুক্রবার রাতের ওই ঘটনায় সৈয়দপুর থানার ওসিসহ পাঁচ পুলিশ সদস্য আহতাবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

Police Van

নীলফামারীতে ট্রেনের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে পুলিশের পিকআপ ভ্যান।

সৈয়দপুর থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, সৈয়দপুর থানার একটি পিকআপ ভ্যান গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ঢেলাপীর রেলক্রসিং পার হওয়ার সময় নীলফামারী থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস সেটিকে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা ওসি ইসমাইল হোসেনসহ নয় পুলিশ সদস্য আহত হন।

তিনি জানান, তাদের উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে নেওয়া হলে সেখানে কনস্টেবল সামসুল মারা যান। সেখান থেকে আহত পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে কনস্টেবল শরিফুল ও মাহিদুলের মৃত্যু হয়। এরপর দুপুর ১টার দিকে মো. ফারুক হোসেনের মৃত্যু হয়েছে।

নজরুল ইসলাম জানান, ওসি ইসমাইল ছাড়া অন্যদের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে রংপুর মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সৈয়দপুর থানার উপ-পরিদর্শক কার্তিক বলেন, আসামি ধরার জন্য রাতে তারা পোড়ারহাট গ্রামে যাচ্ছিলেন। পিকআপ ভ্যানে ওসিসহ পুলিশের নয়জন সদস্য ছিল। একইসঙ্গে মোটরসাইকেলে আমরা দুজন ছিলাম। ঢেলাপীর রেলক্রসিংয়ে পৌঁছালে ট্রেন আসতে দেখে মোটরসাইকেল থামায়, কিন্তু পিকআপ চালক ক্রসিংয়ের উপর গাড়ি তুলে দেন। ক্রসিং পেরোনোর আগেই ট্রেনটি পিকআপের পেছনে ধাক্কা দেয়।

এই বিভাগের আরো সংবাদ