সর্বস্তরের মানুষকে সেবা দিচ্ছে কিংস্টন হাসপাতাল
today-news
brac-epl
প্রচ্ছদ » বিবিধ

সর্বস্তরের মানুষকে সেবা দিচ্ছে কিংস্টন হাসপাতাল

ধনী-দরিদ্র নির্বিশেষে সর্বস্তরের মানুষকে সেবা দিচ্ছে রাজধানীর মিরপুর-১২তে অবস্থিত কিংস্টন হাসপাতাল। কিংস্টন গ্রুপের সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে কিংস্টন হাসপাতাল শুরু উন্নত অবকাঠামো, প্রযুক্তিগত উৎকর্ষতা, বিশেষজ্ঞ চিকিৎসক ও দক্ষ জনশক্তির মাধ্যমে প্রয়োজনীয় সেবা নিশ্চিত করতে সদা প্রস্তুত।

বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। ছবি মহুবার রহমান।

বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। ছবি মহুবার রহমান।

আজ বৃহস্পতিবার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মেজর আব্দুস সালাম সরকার (অব:) একথা জানান।

তিনি জানান, কিংস্টন হাসপাতালে বর্তমানে মেডিসিন, নিউরো মেডিসিন, চর্ম ও যৌন, গ্যাস্ট্রো এন্ট্রোলজী, ডায়াবেটিকস, বক্ষব্যাধি, শিশু রোগ, গাইনী এন্ড অব্স, চক্ষু, নাক কান গলা, ডেন্টাল, জেনারেল সার্জারী, ল্যাপারোস্কপিক সার্জারী, অর্থোপেডিক্স ও নেফ্রোলজী বিভাগ সমূহে চিকিৎসকগণ নিয়মিত চিকিৎসা সেবা প্রদান করছেন। তাছাড়া আধুনিক ও উন্নত প্যাথলজিক্যাল ল্যাব, ডিজিটাল এক্স-রে , আল্ট্রাসনোগ্রাম, ইসিজিসহ সব ডায়াগনস্টিক সেবা চালু হয়েছে। সল্প সময়ের মধ্যে জরুরী বিভাগ, অপারেশন থিয়েটার, আইসিইউ, এনআইসিইউ, ডায়ালাইসিস, ফিজিওথেরাপীসহ অন্যান্য সকল বিভাগ চালু হবে বলেও তিনি জানান।

মত-বিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক মুহাম্মদ তানভীর আলম। এছাড়া উপস্থিত ছিলেন পরিচালক (টেকনিক্যাল সার্ভিসেস) ইঞ্জিনিয়ার মোঃ ফারুক মিয়া সরকার, কিংস্টন গ্রুপের জেনারেল ম্যানেজার অপারেশন ইঞ্জিনিয়ার মোঃ শফিউল্লাহ, প্রশাসন ও কর্পোরেট সার্ভিসেস জেনারেল ম্যানেজার মোঃ জাবেদুর রহমান, কিংস্টন গ্রুপের প্রজেক্ট ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ ওমর ফারুক ও প্রশাসনিক সহকারী ম্যানেজার আবুল কালাম আজাদ।

অর্থসূচক/জিইউ

এই বিভাগের আরো সংবাদ