আশরাফুলের বিয়ে ১১ ডিসেম্বর!
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

আশরাফুলের বিয়ে ১১ ডিসেম্বর!

সদ্য শেষ হওয়া জুলাই মাসেই জানা গিয়েছিল, বিয়ে করতে যাচ্ছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিক্সিংয়ের দায়ে বর্তমানে নিষিদ্ধ ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। তবে তখনও বিয়ের চূড়ান্ত দিনক্ষণ জানা যায়নি। অবশেষে জানা গেল, চলতি বছরের আগামী ১১ ডিসেম্বর বিয়ে করছেন তিনি। বৌভাত হবে ১২ ডিসেম্বর।

আশরাফুল ও তাসলিমা আনিসা অর্চি

আশরাফুল ও তাসলিমা আনিসা অর্চি

সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে অভিবাসীদের নিয়ে গড়া ক্রিকেট টুর্নামেন্ট ডাইভার্সিটি কাপে খেলেছেন মোহাম্মদ আশরাফুল।সেখান থেকে প্রবাসী বাংলাদেশিদের অতিথি হয়ে টরেন্টোতে উড়ে যান বাংলাদেশের সাবেক অধিনায়ক। এখানেই সাংবাদিকদের সাথে এক আলাপচারিতায় ঢাকার কিছু পত্রিকার বিরুদ্ধে তার বিয়ের দিন-তারিখ নিয়ে বিভ্রান্তি ছড়ানোর আক্ষেপ ঝাড়েন।

এরপর নিজেই প্রবাসী সাংবাদিকদের কাছে বিয়ের সঠিক তারিখ জানান বাংলাদেশের লিটল মাস্টার। এ বছরের ১১ ডিসেম্বর বিয়ে করছেন তিনি। বৌভাত হবে ১২ ডিসেম্বর। কনে তাসলিমা আনিসা অর্চি ঢাকায় বিবিএ পড়ছেন। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে।

এসময় বিভ্রান্তির কথা তুলে ধরে মোহাম্মদ আশরাফুল বলেন, ‘ঢাকার বিভিন্ন কাগজে যে খবর এসেছে তাতে তথ্যগত ভুল আছে। যুক্তরাষ্ট্রে বসে বিয়ের কথাবার্তা চূড়ান্ত করেছি। এখনও বাগদান হয়নি। নিউজার্সির খেলা শেষ করে ঢাকা ফিরব আগস্টের শেষদিকে।’

২০০১ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় বিস্ময় বালক মোহাম্মদ আশরাফুলের। ৬১ টেস্ট খেলে তার সংগ্রহ ২৭৩৭ রান। এর মধ্যে রয়েছে ছয়টি সেঞ্চুরি ও আটটি হাফ সেঞ্চুরি। আর ১৭৭টি ওয়ানডে ম্যাচে তার রান ৩৪৬৮। এর মধ্যে রয়েছে তিনটি সেঞ্চুরি ও ২০টি হাফ সেঞ্চুরি।

প্রসঙ্গত, ২০১৩ সালে বিপিএলে স্পট-ফিক্সিংয়ের অভিযোগে পাঁচ বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হন আশরাফুল। পরে শাস্তির মেয়াদ কমিয়ে তিন বছরে আনা হয়, যা শেষ হবে ২০১৬ সালের ১৬ আগস্ট।

এই বিভাগের আরো সংবাদ