ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক
today-news
brac-epl
প্রচ্ছদ » শিক্ষা

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নেবে স্ট্যান্ডার্ড ব্যাংক

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার নেবে। এ লক্ষ্যে মেধাবী, সপ্রতিভ ও উদ্যমী তরুণ-তরুণী খুঁজছে ব্যাংকটি। রোববার এ উদ্দেশ্যে একটি  বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

standard bank circular

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড

আবেদনের যোগ্যতা:

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে আবেদনের জন্য নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা বেঁধে দিয়েছে স্ট্যান্ডার্ড ব্যাংক।

শর্ত অনুসারে একাউন্টিং, ফিন্যান্স, ম্যানেজমন্ট, মার্কেটিং, ব্যাংকিং, হিউম্যান, রিসোর্স ম্যানেজম্যান্ট, এমআইএস, ইংলিশ, ইন্টারন্যাশনাল রিলেশানস,ল, ইকোনমিকস, পলিটিক্যাল সায়েন্স, সাইকোলজি, পাবলিক এডমিনিস্ট্রেশন, ফিজিক্স/এপ্লাইড ফিজিক্স, কেমিস্ট্রি/এপ্লাইড কেমিস্ট্রি, ম্যাথেমেটিক্স/এপ্লাইড ম্যাথমেটিক্স, স্টাটিসটিকস/এপ্লাইড স্টাটিসটিকস, এগ্রিকালচার ইকোনোমিকস এবং এগ্রিকালচারাল ফিন্যান্স থেকে যে কোনো পাবলিক বিশ্ববিদ্যালয় ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তরধারীরা আবেদন করতে পারবেন।

অন্যদিকে, ঢাকা বিশ্বিবদ্যালয়ের আইবিএর বিবিএ করা এবং চার বছর মেয়াদী বিএসসি সিভিল, মেকানিক্যাল, সিএসই এবং ইইই করা শিক্ষার্থীরা আবেদন করতে পারবে।

শিক্ষাজীবনে ন্যুনতম ৩টি প্রথম শ্রেণী থাকতে হবে। কোনো তৃতীয় শ্রেণী থাকা চলবে না। আবেদনকারীর বয়স ১ আগস্ট ২০১৫ তারিখ পর্যন্ত ৩০ বছর এর কম থাকতে হবে। এছাড়া মুক্তিযোদ্ধা সন্তানদের জন্য একই তারিখে ৩২ এর বেশি হতে পারবে না।

আবেদনকারীকে অনলাইনে আবেদন করতে হবে সরাসরি কোনো আবেদন গ্রহণ করা হবে না। আবেদনপত্রের সঙ্গে স্ক্যান করে সম্প্রতি তোলা ছবি এবং এসএসসি ও স্নাতকোত্তরের সার্টিফিকেট পাঠাতে হবে। আবেদনের শেষ সময় ১০ সেপ্টেম্বর। আবেদন করতে হবে www.standardbankbd.com/career এই ওয়েব ঠিকানায়। এছাড়া প্রক্রিয়াকরণ ফি হিসেবে অফেরত যোগ্য ৩০০ টাকা জমা দিতে হবে।

 

 

এই বিভাগের আরো সংবাদ