ধানমণ্ডির একটি বাসায় বিস্ফোরণে নারীসহ দগ্ধ ৩
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

ধানমণ্ডির একটি বাসায় বিস্ফোরণে নারীসহ দগ্ধ ৩

রাজধানীর ধানমণ্ডির সেন্ট্রাল রোডের একটি বাসায় বিস্ফোরণের ঘটনায় নারীসহ তিনজন দগ্ধ হয়েছেন। আজ শনিবার সকাল ৮টার দিকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

Dhanmondi

স্যাটেলাইট মানচিত্রে ধানমণ্ডি।

কলাবাগান থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম বলেন, বিস্ফোরণে দগ্ধ তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। পুলিশ যাওয়ার আগেই তাদের হাসপাতালে পাঠানো হয়। বিস্ফোরণের কারণ এখনও জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র জানিয়েছে, বিস্ফোরণে দগ্ধ তিনজনকে হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে। তারা হলেন- ফজলুর রহমান (৪৫), পান্না আখতার (২৫) ও দেলওয়ার হোসেন (২৪)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থ শঙ্কর পাল জানান, বিস্ফোরণে ফজলুর রহমানের শরীরের ২৮ শতাংশ, পান্নার ৯৫ শতাংশ ও দেলওয়ারের ৪ শতাংশ পুড়ে গেছে। পান্নার অবস্থা আশঙ্কাজনক।

এটা কী ধরনের বিস্ফোরণ ছিল তা জানতে চাইলে পার্থ শঙ্কর পাল বলেন, এটা বোঝা যাচ্ছে না। কেউ বলছেন এসি বিস্ফোরণে। কেউ বলছেন বাসার বাসিন্দারা ঘুমিয়েছিলেন, হঠাৎ আগুন ধরে গেছে।

হাসপাতালে চিকিৎসাধীন দেলওয়ার বলেন, তিনি ও পান্না সম্পর্কে ফজলুর রহমানের ভাগনে ও ভাগনি। ঘরের এসির বিস্ফোরণে এই ঘটনা ঘটেছে বলে দাবি করেন তিনি।

এই বিভাগের আরো সংবাদ