গাজীপুরে ডাকাতির পর গণপিটুনিতে নিহত ১
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

গাজীপুরে ডাকাতির পর গণপিটুনিতে নিহত ১

গাজীপুরের কাপাসিয়ায় তিনটি বাড়িতে ডাকাতির পর ধাওয়া দিয়ে শামীম (৩৮) নামে একজনকে পিটিয়ে হত্যা করেছে জনতা। আজ বৃহস্পতিবার ভোররাতে কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের নামিলা এলাকায় এই ঘটনা ঘটে।

Gazipur

স্যাটেলাইট মানচিত্রে গাজীপুরের একাংশ।

সিংহশ্রী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য হোসনে আরা বেগম জানান, ১৫/১৬ জন ডাকাতের একটি দল রাত আড়াইটা থেকে ভোর পর্যন্ত ওই এলাকায় বাদল, মকবুল ও জামাল উদ্দিনের বাড়িতে পর্যায়ক্রমে ডাকাতি করে। অস্ত্রধারী ডাকাতরা প্রথমে বাদলের বাড়িতে হানা দেয়। সেখানে তারা বাদলকে ও তার স্ত্রীকে মারধর করে এবং ঘরে থাকা স্বার্ণালঙ্কার লুট করে। পাশের মকবুলের বাড়িতে হামলা চালিয়ে ১০ হাজার টাকা ও সোনার গয়না নেয়। সবশেষে জামালের বাড়ি থেকে আট হাজার টাকা ও অলঙ্কার লুট করে তারা।

এসময় ডাকাতদের লাঠির আঘাতে জামালের পা ভেঙে যায় বলে জানিয়ে তিনি বলেন, আহত জামালকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও বলেন, ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় জামাল চিৎকার করলে প্রতিবেশীরা ডাকাতদের ধাওয়া করে। পরে আমড়ি খালে একজনকে ধরে পিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

কাপাসিয়া থানার ওসি আহসান উল্লাহ জানান, খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। ময়মনসিংহ জেলার পাগলা থানার পাচাহাজার এলাকার গিয়াস উদ্দীনের ছেলে শামীম।

তিনি আরও জানান, শামীমের গলায় ছোট একটি টর্চলাইট ফিতায় ঝোলানো অবস্থায় পাওয়া গেছে। এছাড়া ঘটনাস্থল থেকে ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। শামীমের বিরুদ্ধে গাজীপুরের কাপাসিয়া, কালিগঞ্জ ও ময়মনসিংহের পাগলা থানায় ডাকাতি ও সন্ত্রাসের ১৮টি মামলা রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ