মঞ্চ মাতালেন ইরফান
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

মঞ্চ মাতালেন ইরফান

ভারতীয় ক্রিকেট আর বলিউড এখন যেন একে অপরের পথচলার সঙ্গী। অবশ্য আইপিএল শুরুর সুবাদেই এই পথচলা। তারপর থেকে বিভিন্ন সময়ে বিভিন্ন ক্রিকেটার বলিউড অভিনেতা অভিনেত্রীদের সঙ্গে নানা ধরণের অনুষ্ঠানে অংশ নিয়ে তা মাতিয়ে তুলেছেন। এবার এই দলে যোগ দিলেন ইরফান পাঠান।

নৃত্যশিল্পীর সঙ্গে ইরফান পাঠান

নৃত্যশিল্পীর সঙ্গে ইরফান পাঠান

খেলার মাঠ ছেড়ে এবার তিনি মাতালেন নাচের মঞ্চ। রোববার এনডিটিভির নাচের অনুষ্ঠান ‘ঝলক দিখলা যা’তে প্রথমবারের মতো মঞ্চে উঠেন এই পেসার। অভিষেকেই নিজের প্রতিভা দেখিয়ে চমকে দিয়েছেন সবাইকে। বিচারকদের ভূয়সী প্রশংসাও কুড়িয়েছেন।

টুইটারে এক ভক্ত মন্তব্য করেছেন, ‘ইরফানের কোমর দোলানো তো শাকিরাকেও লজ্জায় ফেলবে।’

নিজের পারফরম্যান্সে সন্তুষ্ট ইরফানও। এসম্পর্কে তিনি বলেছেন, ‘এটা এক নতুন অভিজ্ঞতা। এটাকে নতুন চ্যালেঞ্জ হিসেবেই নিচ্ছি, এই অনুষ্ঠানের উদ্দেশ্যই আনাড়িদের নাচিয়ে বানানো।’

সর্বশেষ জাতীয় দলের হয়ে খেলেছে তিন বছর আগে। আইপিএলেও সেরকম সুবিধা করে উঠতে পারছেন না। হয়তো সেকারণেই এই অভিনব পথ বেছে নিচ্ছেন ইরফান পাঠান। তবে  আন্তর্জাতিক ক্রিকেটে ৩০১ উইকেট নেওয়া এই বামহাতি পেসারের এর পেছনে অবশ্য মহৎ উদ্দেশ্য আছে। বড় ভাই ইউসুফকে নিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য তৈরি করেছেন ক্রিকেট একাডেমি। এই অনুষ্ঠান থেকে অর্জিত আয় খরচ করা হবে সেখানেই।

এই বিভাগের আরো সংবাদ