আরএন স্পিনিং মামলার শুনানী হয়নি
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

আরএন স্পিনিং মামলার শুনানী হয়নি

RN-Spining

আরএন স্পিনিং-লোগো

বস্ত্র খাতের কোম্পানি আরএন স্পিনিং মিল লিমিটেডের রাইট শেয়ারে জালিয়াতি সংক্রান্ত মামলার শুনানী হয়নি। রোববার সুপ্রিমকোর্টের হাইকোর্ট বিভাগ ও আপিলাত বিভাগে আলাদা দুটি মামলার শুনানী হওয়ার সম্ভাবনা ছিল। মামলা দুটি তালিকাতেও ছিল। কিন্তু তালিকায় আগের দিকে থাকা অন্য মামলাগুলোর শুনানীতে দিনের কার্যসময় শেষ হয়ে যাওয়ায় আরএনের শুনানী হতে পারেনি। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানিয়েছে, হাইকোর্টে থাকা মামলাটি রোববার কার্যতালিকায় ৩৫ নাম্বারে ছিল। কিন্তু আদালত তালিকার ১৮ নাম্বার মামলা পর্যন্ত শুনানী করতে সক্ষম হয়। হাইকোর্টে এ ধরনের শুনানী কেবল রোববার ও বৃহস্পতিবারে অনুষ্ঠিত হয়। তাই বৃহস্পতিবারের আগে এ মামলার শুনানী হওয়ার কোনো সম্ভাবনা নেই।
অন্যদিকে আপিল বিভাগে থাকা মামলাটি রোববার তালিকার ১২৬ নাম্বারে ছিল। এদিন ৯১ নাম্বার মামলা পর্যন্ত শুনানী হয়। তাই আজ থেকে চলতি সপ্তাহের যে কোনো দিন এ মামলার শুনানী অনুষ্ঠিত হতে পারে।
এ বিষয়ে আরএন স্পিনিংয়ের আইনজীবী অর্থসূচককে বলেন, দুটি মামলাই কার্যতালিকায় ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত মামলার সংখ্যা অনেক থাকায় শুনানী হতে পারেনি। শিগগীরই শুনানী হবে এমন আশা করছি আমরা।
এই বিভাগের আরো সংবাদ