প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত, প্রথম পুরস্কারের নম্বর ০১২১৮৪১

১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ১০৬তম ড্র অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলনকক্ষে এই ড্র অনুষ্ঠিত হয়। এতে ছয় লাখ টাকার প্রথম পুরস্কারের নম্বর ০১২১৮৪১। বাংলাদেশ ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতিটি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬৭টি সিরিজ যথা – কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ , গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড,গঢ এবং গথ এই ‘ড্র’-এর আওতাভুক্ত।

উপরিউক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়।

৬ লাখ টাকার প্রথম পুরস্কারের নম্বর ০১২১৮৪১। ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০৬৫০৭৭৫।

১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৩৩০৪৯২ ও ০৭২৮৪০৮।

প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০৬১৯৫২৯ ও ০৮৯৪৪২০।

প্রতিটি ১০ হাজার টাকা করে মোট ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর: ০০০৯৬৪৬, ০০২৯৪৭০, ০০৩৭৬০২, ০০৫৮৩৭১, ০১২৮৫৫৯, ০১৩০২০৯, ০১৩৮৪৪০, ০১৫৯৪৬৪, ০১৮৫৫৮০, ০২১৮৩৯৭, ০২৫৪২৬৯, ০২৬০৩২৮, ০২৬৯০২৫, ০২৭১২৬১, ০২৭১৩৭২, ০৩২৯৮৭৬, ০৩৪২৯৩৩, ০৩৬৪১৯৯, ০৪৭৭৬৬৩, ০৫০৩৬২৬, ০৫১৪৯৬৫, ০৫৫৯৬৬৩, ০৫৮৭৬০৬, ০৫৯৩২৭৮, ০৬২২২২২, ০৬২৫০০৫, ০৬২৫৭৪৭, ০৬৭৪০০৩, ০৬৭৮৯৮২, ০৬৮৮৮৯৫, ০৭১২১৬১, ০৭২৩৩৩৪, ০৭৫০০৮৯, ০৭৫২০১১, ০৭৮৮৮৫০, ০৮২৮৫১৪, ০৮৪৫৮৫২, ০৮৫০৩৭৭, ০৯১১৬০৯, ০৯২০২৪৯।

অর্থসূচক/এমএস/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.