'খালেদা নির্বাচনে অংশ না নেওয়ার মতো ভুল আর করবেন না’
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

‘খালেদা নির্বাচনে অংশ না নেওয়ার মতো ভুল আর করবেন না’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া বিগত জাতীয় সংসদ নির্বাচনে অংশ না নেওয়ার মতো ভুল আর করবেন না।

Sayad Ashraful Islam

দপ্তরবিহীন মন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। ফাইল ছবি

তিনি বলেন, সংবিধানে সব রাজনৈতিক দলের নির্বাচনে অংশগ্রহণের সুযোগ রয়েছে। আগামী নির্বাচনও সংবিধান অনুযায়ী হবে। সেখানে সব রাজনৈতিক দল অংশগ্রহণ করবে। গত নির্বাচনে তিনি (খালেদা জিয়া) অংশ না নিয়ে যে ভুল করেছেন, আশা করি এবার সেই ভুল করবেন না।

সৈয়দ আশরাফ আজ শুক্রবার দুপুরে রাজধানীর শিল্পকলা একাডেমীতে যুবলীগের এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

“যে কোনো নামের একটি নিরপেক্ষ সরকারের দাবি করেছেন বিএনপির চেয়ারপার্সন, এটা তত্ত্বাবধায়ক সরকারের দাবি থেকে সরে আসার ইঙ্গিত কি না’ সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আশরাফ বলেন, ‘তত্ত্বাবধায়কের দাবি থেকে তারা সরে এসেছেন কি-না, তা তো স্পষ্ট করেননি।”

এর আগে যুবলীগ আয়োজিত ‘বাঙালির হৃদয়ের ফ্রেমে জাতির পিতা’ গ্রন্থের মোড়ক উন্মোচন ও সংবাদচিত্র প্রদর্শনীতেও বক্তব্য রাখেন সৈয়দ আশরাফ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, একটি ছবি হাজারো শব্দের চেয়ে শক্তিশালী। যুবলীগের বইয়ে বঙ্গবন্ধুর অনেক ছবি সন্নিবেশিত করা হয়েছে। এটা তরুণ প্রজেন্মর জন্য শিক্ষনীয়। বইটি তরুণ ও যুব সমাজের মধ্যে ছড়িয়ে দেওয়ার জন্য যুবলীগের প্রতি আহ্বান জানান তিনি।

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইডেন কলেজের অধ্যক্ষ হোসনে আরা, যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ প্রমুখ। এ ছাড়া ওই অনুষ্ঠানে যুবলীগের শীর্ষ নেতাসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ