আবদুল কালামকে শেষ শ্রদ্ধা
today-news
brac-epl
প্রচ্ছদ » ফটো গ্যালারি

আবদুল কালামকে শেষ শ্রদ্ধা

ভারতের সাবেক রাষ্ট্রপতি ও পরমাণুবিজ্ঞানী এ.পি.জে. আবদুল কালামকে আজ বৃহস্পতিবার দুপুরের দিকে দাফন করা হয়েছে। পরিবারের সদস্যদের ইচ্ছাতেই জন্মস্থান তামিলনাড়ুর রামেশ্বরমে চিরনিদ্রায় শায়িত হয়েছেন তিনি। এর আগে শ্রদ্ধা জানাতে দূর-দূরান্ত থেকে রামেশ্বরমে হাজির হয়েছেন হাজারো মানুষ।

পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদা দাফনের আগে রামেশ্বরমের একটি মাঠে জাতীয় পতাকায় মোড়ানো এ.পি.জে. কালামের কফিনে স্যালুট দিয়ে শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরপরই কফিনের চারদিকে প্রদক্ষিণ করেন তিনি। এসময় সেখানে বিরোধী দল কংগ্রেসের ভাইস প্রেসিডেন্ট রাহুল গান্ধী বিভিন্ন মন্ত্রী, মুখ্যমন্ত্রীসহ রাজনৈতিক ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

APJ Abdul Kalam

তামিলনাড়ুর রামেশ্বরমে ভারতের সাবেক রাষ্ট্রপতি ও পরমাণুবিজ্ঞানী এ.পি.জে. আবদুল কালামের কফিনে স্যালুট করছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

APJ Abdul Kalam2

তামিলনাড়ুর রামেশ্বরমে ভারতের সাবেক রাষ্ট্রপতি ও পরমাণুবিজ্ঞানী এ.পি.জে. আবদুল কালামের কফিনে শ্রদ্ধা জানাচ্ছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

APJ Abdul Kalam3

তামিলনাড়ুর রামেশ্বরমে ভারতের সাবেক রাষ্ট্রপতি ও পরমাণুবিজ্ঞানী এ.পি.জে. আবদুল কালামের জানাজা নামাজে শরীক হন হাজারো মানুষ।

এই বিভাগের আরো সংবাদ