সাকা-মুজাহিদের দ্রুত ফাঁসি চায় গণজাগরণ মঞ্চ
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

সাকা-মুজাহিদের দ্রুত ফাঁসি চায় গণজাগরণ মঞ্চ

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ. সরকার বলেছেন, ইতোমধ্যে মানবতাবিরোধী অপরাধের দুটি রায় কার্যকর করা হয়েছে। আলী আহসান মুজাহিদ এবং সালাউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির রায়ের দ্রুত কার্যকর দেখতে চাই।

Gonojagoron Manch

আজ বুধবার সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ট্রাইব্যুনালে দেওয়া সালাউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির বহাল রাখায় গণজাগরণ মঞ্চের উল্লাস।

আজ বুধবার সুপ্রিম কোর্টের আপিল বিভাগ ট্রাইব্যুনালে দেওয়া সালাউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসির বহাল রাখার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় এই কথা বলেন তিনি।

গণজাগরণ মঞ্চের এই মুখপাত্র বলেন, সালাউদ্দিন কাদের চৌধুরীর ফাঁসি বহাল রাখার মধ্য দিয়ে সত্য ও সুন্দরের জয় হয়েছে; ১৬ কোটি মানুষের বিজয় নিশ্চিত হয়েছে; চক্রান্তের বিনাশ হয়েছে; যুদ্ধাপরাধীদের প্রভাব খর্ব হয়েছে। আজ আবার প্রমাণিত হয়েছে, যেকোনো ধরনের অপশক্তিকে মোকাবিলা করার শক্তি বাংলাদেশের জনগণের রয়েছে।

তিনি আরও বলেন, এই রায়ে আমরা খুশি। আইনের প্রতি শ্রদ্ধা রেখে আনন্দ মিছিল বাতিল করা হয়েছে।

মুজাহিদসহ সব যুদ্ধাপরাধীর রায় দ্রুত কার্যকরের দাবিতে প্রতি শুক্রবার বিকেলে শাহবাগে গণজাগরণ মঞ্চের পক্ষ থেকে অবস্থান কর্মসূচি পালন করা হবে বলে জানান ইমরান এইচ. সরকার। সেইসঙ্গে সনাতন ধর্মাবলম্বীদের নিরাপত্তা দিতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

সালাউদ্দিন কাদের চৌধুরীর রায় উপলক্ষে আজ বুধবার সকাল ৮টা থেকে শাহবাগের প্রজন্ম চত্বরে জড়ো হতে থাকেন গণজাগরণ মঞ্চের কর্মীরা। আপিল বিভাগের রায়ের পর উল্লাস শুরু হয়ে সেখানে। আনন্দ মিছিল বের করতে চাইলে তাদের বাধা দেয় পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ