ফ্রান্সে হাতে হাত রণবীর-দিপীকার!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

ফ্রান্সে হাতে হাত রণবীর-দিপীকার!

ফ্রান্সের কর্সিয়ায় হাতে হাত রণবীর-দিপীকার। কথাটি শুনে হয়তো সাবেক প্রেমিকযুগলকে নিয়ে নতুন কোন রসায়নের কথা ভাবতে পারেন অনেকেই। তবে তেমন ভাবনার কোনো কারণ নেই।

'তামাশার' ফাস্ট লুকে দীপিকা-রণবীর। ছবি: ইন্ডিয়া টুডে

‘তামাশার’ ফাস্ট লুকে দীপিকা-রণবীর। ছবি: ইন্ডিয়া টুডে

সম্প্রতি রণবীর-দিপীকা অভিনীত ‌ ‘তামাশা’ ছবির ফাস্ট লুক প্রকাশিত হয়েছে। এতে দেখা যায়, কর্সিয়ায় রণবীর কাপুরের হাত ধরে রেখেছেন দিপীকা পাড়ুকোন। চলতি বছরের ২৭ নভেম্বর থেকে ছবিটি পর্দা কাঁপাতে পারে।

মঙ্গলবার ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে জানানো হয়, তামাশা ছবিটি থেকে রণবীর কাপুর ও দিপীকা পাড়ুকোনের অফিসিয়াল ফাস্ট লুক মুক্তি দিয়েছেন এর নির্মাতা ইমতিয়াজ আলী। দীর্ঘ প্রতীক্ষার পর ভক্তদের জন্য টুইটারে এই সুপারডুপার হিট জুটির ফাস্ট লুক প্রকাশিত হয়েছে।

প্রতিবেদনে আরও জানানো হয়, এর আগে ‘তামাশার’ কিছু দৃশ্য অনলাইনে ফাঁস হয়ে যায়। তবে এই প্রথম পরিচালক ইমতিয়াজ আলী ছবির অফিসিয়াল ফাস্ট লুক মুক্তি দিলেন। ছবিটি দিল্লি, গুরগাঁও, কলকাতা, ফ্রান্সের কর্সিয়া ও জাপানের টোকিওতে চিত্রায়িত হয়েছে।

এর আগে রণবীর কাপুর ও ইমতিয়াজ আলী ‘রকস্টার’ ছবিতে একসঙ্গে কাজ করেন। দিপীকাও ‘লাভ আজকাল’ ছবিতে এই পরিচালকের সঙ্গে কাজ করেছেন। ‘তামাশা’ ছবিতে অভিনীত সাবেক এই প্রেমিকযুগল এর আগে ২০১৩ সালে ‍ ‘ইয়ে জাওয়ানি হে দিওয়ানি’ ছবিতে একসঙ্গে কাজ করেন।

এই বিভাগের আরো সংবাদ