পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে বাবা মেয়েসহ চারজনের মৃত্যু
today-news
brac-epl
প্রচ্ছদ » সর্বশেষ

পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে বাবা মেয়েসহ চারজনের মৃত্যু

patuakhali map

গুগল মানচিত্রে পটুয়াখালী ম্যাপ

পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের ধলাপাড়া গ্রামে পুকুরের পানিতে নেমে মারা গেছে বাবা ও দুই মেয়েসহ চারজন।

আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন আবদুল হাই (৫৫), তার বড় মেয়ে বীণা (২২) ও ছোট মেয়ে মহুয়া (২০) ও আবদুল হাইয়ের ভগ্নিপতি ইব্রাহিম (৪৫)।

এ বিষয়ে এলাকাবাসীর জানায়,  বিদ্যুতের তার ছিড়ে পুকুরে পড়ায় পানি বিদ্যুৎতায়িত হয় এবং তারা বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

প্রতিবেশী নাঈম মল্লিক বলেন, ওই বাড়ির পুকুরের পাশ দিয়ে বিদ্যুৎ লাইন চলে গেছে। গতকাল বৃহস্পতিবার রাতে ঝড়বৃষ্টির সময় বিদ্যুতের একটি খুঁটি কাত হয়ে পড়ে। এ সময় একটি তার ছিড়ে পুকুরে পড়ে পানি বিদ্যুতায়িত হয়।

তিনি আরও জানান, পুকুরের পানি বিদ্যুতায়িত হয়ে থাকার বিষয়টি টের পায়নি আবদুল হাইয়ের পরিবার। সকালে আবদুল হাই জাল নিয়ে পুকুরে মাছ ধরতে যান। তিনি পানিতে নামা মাত্রই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পানিতে পড়ে যান। তাকে উদ্ধার করতে বীণা ও মহুয়া এগিয়ে যান। পানিতে নামলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন। এরপর ওই তিনজনকে উদ্ধার করতে ইব্রাহিম পুকুরে নামেন। তিনিও একইভাবে পড়ে গেলে আশপাশের লোকজন পানি বিদ্যুতায়িত হওয়ার বিষয়টি বুঝতে করেন।

প্রতিবেশী নাঈম মল্লিক বলেন, এরপর পল্লী বিদ্যুতের কালিশুরী এরিয়া অফিসে ফোন দিয়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ করা হয়। পরে চারজনকে পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।

এ বিষয়ে পল্লী বিদ্যুৎ সমিতির বাউফল জোনাল অফিসের উপমহাব্যবস্থাপক আবু বকর সিদ্দিক বলেন,  পুকুরে বিদ্যুতের তার ছিড়ে পড়ে থাকার বিষয়টি কেউ জানায়নি তাদের। এ কারণে এ দুর্ঘটনা ঘটেছে। তিনি ঘটনাস্থলে যাচ্ছেন। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ জা ম মাসুদুজ্জামান বলেন, এ ব্যাপারে নিহত ব্যক্তিদের পরিবার মামলা করতে চাইলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ