৯ দিনে ৩০০ কোটির ক্লাবে ‘বাহুবলী’
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

৯ দিনে ৩০০ কোটির ক্লাবে ‘বাহুবলী’

প্রথম তিন দিনেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল সালমান খানের ‘বজরঙ্গী ভাইজান’। অন্যদিকে ‘বাহুবলী’ প্রথম ৯ দিনে ঢুকে পড়ল ৩০০ কোটির ক্লাবে।

বাহুবলী সিনেমার একটি দৃশ্য

বাহুবলি সিনেমার একটি দৃশ্য

‘বাহুবলী ‘ এবং ‘বজরঙ্গী ভাইজান ‘। সেলুলয়েডে এই দুই ছবিতেই এখন বুঁদ সিনেপ্রেমীরা। বাহুবলীর পর বক্সঅফিসে আলোড়ন তুলেছে সালমান খানের ‘বজরঙ্গী ভাইজান ‘। প্রথম তিন দিনেই ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে সলমনের নতুন এই ছবি।

রোববার পর্যন্ত বক্স অফিসে ‘বজরঙ্গী ভাইজান ‘-এর মোট ব্যবসা ১০২ কোটি ৬০ লাখ রুপি। মুক্তির পর প্রথম দিন ‘বজরঙ্গী ভাইজান ‘ ২৭ কোটি ২৫ লাখ রুপির ব্যবসা করেছে। দ্বিতীয় দিন অর্থাৎ শনিবার এই ছবির ব্যবসা ৩৬ কোটি ৬০ লাখ রুপি। রোববার বজরঙ্গী ভাইজান ৩৮ কোটি ৭৫ লাখ টাকার ব্যবসা করেছে।

এর আগে সালমান খানের ‘কিক’ প্রথম উইকএন্ডে ব্যবসা করে ৮৫ কোটি রুপির। ‘দাবাং’ টু ব্যবসা করে ৬০কোটি ৩২লাখ রুপির। ‘এক থা টাইগার’ প্রথম উইকএন্ডে ব্যবসা করে ৫৯ কোটি ২২লক্ষ রুপির। প্রথম উইকএন্ডে সালমানের ‘বডিগার্ড’ ব্যবসা করে ৫৫ কোটি।

সুতরাং ‘বজরঙ্গী ভাইজান ‘-এর হাত ধরে প্রথম উইকএন্ডে নিজের অন্যান্য ছবির ব্যবসাকে ইতোমধ্যেই ছাড়িয়ে গিয়েছেন সালমান খান।

অন্যদিকে এস এস রাজামৌলির ছবি ‘বাহুবলী’ মুক্তির পর মাত্র ৯ দিনের মধ্যে ঢুকে পড়ল তিনশো কোটির ক্লাবে। সূত্রের খবর, আড়াইশো কোটি টাকা ব্যয়ে নির্মিত এই ছবির এখনও পর্যন্ত বক্স অফিসে ব্যবসা করেছে ৩০৩ কোটি টাকা।

সাফল্যের সিড়ি বেয়ে ‘বাহুবলী’ এবং ‘বজরঙ্গী ভাইজান’ আরও অনেক দূর এগোবে বলেই মত ফিল্ম বিশেষজ্ঞমহলের।

সূত্র: এপিবি আনন্দ

এই বিভাগের আরো সংবাদ