ফের শাহরুখ-কাজল জুটিতে খুশি অজয়
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

ফের শাহরুখ-কাজল জুটিতে খুশি অজয়

kajol-sahrukh

সুপারহিট জুটি কাজল ও শাহরুখ

শাহরুখ খান ও অজয় দেবগনের মধ্যে যে ঠাণ্ডা লড়াই ছিল তা এখন অনেকটাই মিটে গেছে। দীর্ঘদিন পর শাহরুখ-কাজল জুটি একসঙ্গে রোহিত শেট্টির ‘দিলওয়ালে’ ছবিতে কাজ করতে যাচ্ছেন। কাজল ও শাহরুখকে একসঙ্গে ছবি করতে দেখে তিনিও খুব খুশি বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন অজয়।

বলিউডের এই জুটি একসময় অনেক হিট ছবি উপহার দিয়েছেন। ‘বাজিগর’ দিয়ে শুরু, তারপর ‘করণ অর্জুন’, ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’। এই ছবিগুলো বক্স অফিসে সাফ্যলের ইতিহাস তৈরি করেছিল। এরপর ২০০১ সালে ‘কভি খুশি কভি গম’ করার পর দীর্ঘদিন একসঙ্গে আর কোনও ছবি করেননি এই জুটি।

ajay-devgan_kajol-devgan

কাজল-অজয় দেবগন-ফাইল ছবি

বিয়ের পর কাজল সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। শোনা যায় কাজলের স্বামী অজয় দেবগনই নাকি চাননি কাজল শাহরুখের সঙ্গে কোনও ছবি করুন। যদিও ২০১০ সালে তারা আবার একসঙ্গে করেন ‘মাই নেম ইজ খান’। সেটিও সুপারহিট। তারপর পাঁচ বছরপর তারা আবার একসঙ্গে ‘দিলওয়ালে’ ছবিতে।

এছাড়া, ২০১২ সালে ‘সন অফ সর্দার’ এবং ‘জব তক হ্যায় জানে’র হল মুক্তি নিয়ে আদালত পর্যন্ত গিয়েছিল অজয়-শাহরুখ লড়াই। আর এই যুদ্ধের কারণে সবচেয়ে ক্ষতিগ্রস্থ হয়েছিলেন কাজলই। যশরাজ ফিল্মস মুখ ঘুরিয়ে নিয়েছিল কাজল থেকে। আপাতত সে সব দ্বন্দ্ব পিছনে ফেলে ‘দিলওয়ালে’র হাত ধরে আবার অন-স্ক্রিনে একসঙ্গে আসছেন শাহরুখ-কাজল।

তারাই বলিউডের সেরা জুটি কিনা; সে প্রশ্নের উত্তরে অজয় জানান, তার এ বিষয় সেরকম কোনও ধারণা না থাকলেও, দুজন মানুষের মধ্যে কেমিস্ট্রি ভাল থাকলে, স্বাভাবিকভাবেই তা ফুটে উঠবে স্ক্রিনে।

রোহিত শেট্টি পরিচালিত এই ছবিটি প্রযোজনা করছেন শাহরুখের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং রোহিত শেট্টির প্রযোজনা সংস্থা। ছবিতে শাহরুখ ও কাজল ছাড়াও অভিনয় করেছেন বরুণ ধওয়ান, কীর্তি সানোন, বোমান ইরানি এবং বিনোদ খান্না। এছাড়া, ছবিটি আগামী ডিসেম্বরের ১৮ তারিখ মুক্তি পাবার কথা রয়েছে।

সূত্র: এবিপি আনন্দ

এই বিভাগের আরো সংবাদ