রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৬

রাজশাহীর পুঠিয়া ও মোহনপুর উপজেলা এবং মহিতার থানা এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৬টার দিকে মোহনপুরের বাকশইলের কুখণ্ডি বাইপাসে ভ্যান ও ট্রাকের সংঘর্ষে দুইজন; মোহনপুরের বাকশাইল একালায় দুটি ট্রাকের সংঘর্ষে ৩ জন এবং মতিহার থানা এলাকায় ট্রাকের ধাক্কায় একজনের মৃত্যু হয়েছে।

গুগল মানচিত্রে রাজশাহীর একাংশ।

গুগল মানচিত্রে রাজশাহীর একাংশ।

নিহতরা হলেন- নাজমুল হক (৪৫), মিজানুর রহমান (৪০), সবর আলী (৪৫), জাহাঙ্গীর (৪৪), আকবর (৪০) ও জয়নাল। এদের মধ্যে নাজমুল ও মিজানুরের বাড়ি নাচোল উপজেলায় আর সবর আলী, জাহাঙ্গীর ও আকবরের বাড়ি মোহনপুর উপজেলায়। জয়নালের ঠিকানা জানা যায়নি।

মতিহার থানার ওসি হুমায়ুন কবীর জানান, বুধবার সকাল সাড়ে ৬টার দিকে খড়খড়ি এলাকার কুখণ্ডি বাইপাসে নওদাপাড়াগামী একটি ভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয় একটি ট্রাক। এতে ঘটনাস্থলেই জয়নাল নামে একজন নিহত হন। আহত হন আরও চারজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বানেশ্বর হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ ফজলুল হক জানান, আজ সকাল সাড়ে ছয়টার দিকে পুঠিয়া উপজেলার বানেশ্বরে ট্রাক-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনজন গুরুতর আহত হয়। পরে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরপরই পিকআপ ভ্যানের দুই যাত্রীর মৃত্যু হয়।

মোহনপুর থানার ওসি আব্দুল হামিদ জানান, সকাল সাড়ে ১১ টার দিকে রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশইল এলাকায় নওগাঁ-রাজশাহী সড়কে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের মাঝখানে একটি ভুটভুটি পড়লে ঘটনাস্থলেই ভুটভুটির তিন যাত্রী নিহত হন। আহত হন আরও দুইজন। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ