ব্রাহ্মণবাড়িয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ; আহত ৩০
রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » চট্টগ্রাম ও বন্দর

ব্রাহ্মণবাড়িয়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ; আহত ৩০

Brahmanbaria Clashব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জের চরচারতলা গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু‘গ্রুপের সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে। মঙ্গলবার সন্ধায় এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের জেলা সদর হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে আশুগঞ্জ উপজেলার চরচারতলা গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে সরকার বাড়ির হানিফ মিয়ার ছেলে নান্টু ও লতিবাড়ির বাবুল মিয়ার ছেলে বাপ্পীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহতি হয়। এই ঘটনার জের ধরে সন্ধায় এই দুই বাড়ির সহস্রাধিক লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে নেমে পড়ে। প্রায় এক ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৩৪ রাউন্ড টিয়ার শেল ও রাবার বুলেট ছোড়ে। বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। আহতদের জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ গোলাম ফারুক জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে মঙ্গলবার সন্ধ্যায় দুদল সংঘর্ষে জড়িয়ে পড়ে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। এলাকায় এখন পুলিশ মোতায়েন রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ