ময়মনসিংহে পদদলিতের ঘটনা তদন্তে পুলিশের দুই কমিটি
today-news
brac-epl
প্রচ্ছদ » লিড নিউজ

ময়মনসিংহে পদদলিতের ঘটনা তদন্তে পুলিশের দুই কমিটি

ময়মনসিংহে নুরানি জর্দা ফ্যাক্টরির মালিক শামীম তালুকদারের বাড়িতে যাকাত দেওয়ার সময় পদদলিত হয়ে হতাহতের ঘটনায় দুটি পৃথক তদন্ত কমিটি গঠন করেছে পুলিশ।

DMP logo

ঢাকা মেট্রোপলিটন পুলিশের লোগো।

ঢাকা জেলার অতিরিক্ত ডিআইজি শফিকুল ইসলামকে প্রধান করে গঠন করা হয়েছে পুলিশ সদর দপ্তরের তিন সদস্যের তদন্ত কমিটি। এর অন্য সদস্যরা হলেন- এপিবিএনের কমান্ডেন্ট মোস্তফা কামাল ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডি অ্যান্ড পিএস বিভাগের এএসপি আফজাল হোসেন।

পুলিশ সদর দপ্তরের জনসংযোগ কর্মকর্তা এ.কে.এম. কামরুল আহসান জানান, শফিকুল ইসলামের নেতৃত্বে গঠিত কমিটিকে আগামী পাঁচ কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

ময়মনসিংহের পুলিশ সুপার (এসপি) মইনুল হক জানান, ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার আল মানুনকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা পুলিশ। আগামী তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে এই কমিটিকে।

প্রসঙ্গত, আজ শুক্রবার ভোর ৫টার দিকে ময়মনসিংহ শহরের অতুল চক্রবর্তী রোডে নুরানি জর্দা কারখানায় পদদলনের ওই ঘটনায় অন্তত ১৮ জনের মৃত্যু হয়েছে। ওই কারখানার মালিক শামীম তালুকদারসহ সাতজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুপার বলেন, যারা জাকাত দিচ্ছিলেন, তারা আগে থেকে পুলিশকে কিছু জানাননি। আর অনেক ভোরে ঘটনা ঘটায় পুলিশ আগে কিছু জানতেও পারেনি। অনুসন্ধানের পর আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

এই বিভাগের আরো সংবাদ