এবার ইংল্যান্ডের মাঠে ক্রিকেটারের মৃত্যু
today-news
brac-epl
প্রচ্ছদ » খেলাধুলা

এবার ইংল্যান্ডের মাঠে ক্রিকেটারের মৃত্যু

আবারও মাঠে ক্রিকেটারের মৃত্যু। তবে এবার ইংল্যান্ডে। ব্যাটিং করার সময় বুকে বল লেগে মারা গেলেন তামিল বংশোদ্ভূত ব্রিটিশ ক্রিকেটার বাভালান পদ্মনাথন।

Babhlon_cricketer death

ক্রিকেটার বাভালান পদ্মনাথন। ফাইল ছবি

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ানের বরাত দিয়ে ভারতীয় আনন্দবাজার পত্রিকা এ তথ্য জানায়।

পত্রিকাটির প্রতিবেদনে বলা হয়, ব্রিটিশ তামিল ক্রিকেট লিগের খেলায় মনিপে পারিশ স্পোর্টস ক্লাবের হয়ে খেলছিলেন বাভালন। সারের লং ডিটন রিক্রিয়েশন মাঠে ম্যাচ চলছিল। সেই ম্যাচেই ব্যাট করার সময় বুকে বল লাগে ২৪ বছরের এই ক্রিকেটারের।

দ্য গার্ডিয়ানের খবর অনুযায়ী, ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গেই অ্যাম্বুল্যান্সে খবর দেওয়া হয় এবং অ্যাম্বুল্যান্সের সঙ্গে একটি এয়ার অ্যাম্বুল্যান্সও পাঠিয়ে দেওয়া হয় মাঠে। মাঠেই তার প্রাথমিক চিকিৎসা হলেও বেশ গুরুতর অবস্থায় তাকে স্থানীয় কিংসটন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অ্যাম্বুল্যান্সে নিয়ে যাওয়ার সময়ও তার চিকিৎসা হয়। কিন্তু সেই জীবন-মরণ লড়াইয়ে আর বাচানো যায়নি ২৪ বছরের তাজা তরুণ ক্রিকেটারকে।

ক্লাবের ওয়েবসাইটে এই খবর প্রকাশ করে জানানো হয়, “আমাদের এই তরুণ ক্রিকেটারের অকাল ও আকস্মিক মৃত্যুতে আমরা শোকস্তব্ধ।”

সারে চিফ এক্সিকিউটিভ রিচার্ড গোল্ড মাঠে ব্যাটসম্যানদের নিরাপত্তার প্রসঙ্গ তুলে বলেন, “অস্ট্রেলীয় ব্যাটসম্যান ফিলিপ হিউজের মৃত্যুর পর মাঠে ব্যাটসম্যানদের নিরাপত্তা নিয়ে প্রচুর আলোচনা চলছিল। তারপরেও এই মৃত্যুতে আমরা গভীর শোকাহত।”

উল্লেখ, গত বছর ব্যাটিং করার সময় ঘাড়ে বলের আঘাত পেয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার ফিলিপ হিউজ। এ মৃত্যুতে পুরো ক্রিকেট বিশ্বে শোকের ছায়া নেমে এসেছিল।

এই বিভাগের আরো সংবাদ