গভীর রাতে হোটেলে ধরা ক্লান্ত দীপিকা!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

গভীর রাতে হোটেলে ধরা ক্লান্ত দীপিকা!

মুম্বাইয়ের গুরগাঁও ফাইভ স্টার হোটেলে শুক্রবার গভীর রাতে একসঙ্গে সময় কাটিয়েছেন বলিউডের বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত জুটি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। বিষয়টি জানাজানির পর এই নিয়ে নানা জল্পনা কল্পনা চলছে সর্বমহলে। সবারই মনে একই প্রশ্ন-এতো গভীর রাতে সেখানে নিরিবিলি কী করছিলেন এই প্রেমিক যুগল? সেই প্রশ্নের উত্তর পেতে এখন অধীর আগ্রহে অপেক্ষার প্রহর গুণছেন সবাই।

দীপিকা পাড়ুকোন- ছবি সংগৃহীত

দীপিকা পাড়ুকোন- ছবি সংগৃহীত

এক প্রত্যক্ষদর্শী জানান, হোটেলের প্রবেশ দরজায় প্রায় পাঁচ মিনিট সময় কাটিয়েছিলেন দীপিকা। কখনও হাঁটছিলেন, কখনও উঠছিলেন আর বসছিলেন। তিনি স্থির থাকতে পারছিলেন না। এতে স্পষ্ট যে, এই অভিনেত্রী কারও জন্য অপেক্ষা করছিলেন। এসময় তিনি দীর্ঘকায় আকৃতির সাদা পোশাক পরেছিলেন এবং পনিটেল করে তার চুলগুলো বাঁধা ছিল।

প্রত্যক্ষদর্শী আরও জানান, এর কিছুক্ষণ পরই সেখানে এসে হাজির হন রণবীর সিং। তিনি সুপারম্যান টি শার্ট ও মাথায় পাগড়ি পরেছিলেন। সঙ্গে এনেছিলেন কিছু ল্যাগেজ। সেগুলো সিকিউরিটির কাছে জমা দিয়ে দীপিকাকে নিয়ে হোটেলের ভেতরে ঢুকেন। তবে তারা ভেতরে কতক্ষণ ছিলেন- তা জানা যায়নি।

রাম লীলা সিনেমার এক দৃশ্যে রণবীর ও দীপিকা।

রাম লীলা সিনেমার এক দৃশ্যে রণবীর ও দীপিকা।

এই জুটি বর্তমানে গুরগাঁওয়ের ফিল্ম সিটি স্টুডিওতে সঞ্জয় লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ সিনেমার শুটিং করছেন। আর সেই শুটিং সেট থেকে তারা সরাসরি চলে যান হোটেলে।

সোমবার মিড ডে এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাড়ি থেকে শুটিং সেটে যাওয়া-আসার ঝামেলা এড়াতে ফিল্ম সিটির কাছে হোটেলে অ্যাপার্টমেন্ট নিয়েছেন রণবীর সিং। সম্ভবত, সেই অ্যাপার্টমেন্ট দেখতে বা রণবীর সিংয়ের ৩০তম জন্মদিনের প্রাক উদযাপন করতে দীপিকা হোটেলে আগেভাগে গিয়ে অপেক্ষা করছিলেন। এজন্য শুটিং থেকেও তাদের ছুটি দেওয়া হয়েছিল।

তবে এ ব্যাপারে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং কোনো মন্তব্য করেননি।

এই বিভাগের আরো সংবাদ