অলিম্পিক অ্যাক্সেসরিজসহ ৫ কোম্পানি হল্টেড
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

অলিম্পিক অ্যাক্সেসরিজসহ ৫ কোম্পানি হল্টেড

হল্টেড লোগো

হল্টেড লোগো

ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) সোমবার লেনদেনের আধা ঘণ্টার মধ্যে অলিম্পিক অ্যাক্সেসরিজসহ ৫ কোম্পানি হল্টেড হয়ে গেছে। বিক্রেতা না থাকায় শেয়ার গুলোর মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে।

কোম্পানিগুলো হচ্ছে-  সোনালী আঁশ, স্ট্যান্ডার্ড সিরামিক, অলিম্পিক অ্যাক্সেসরিজ, সমতা লেদার এবং মুন্নু সিরামিক।

সংশ্লিষ্টদের মতে, সামনে শেয়ারগুলোর দর আরও বাড়তে পারে এমন আশা করছেন বিনিয়োগকারীরা। তাই হাতে থাকা শেয়ারগুলো এখনই বিক্রি করছেন না তারা। এতে শেয়ারটি বিক্রেতা শূন্য হয়ে গেছে।

ডিএসইর তথ্য অনুযায়ী, সোমবার লেনদেনের আধা ঘণ্টায় অলিম্পিক অ্যাক্সেসরিজের স্ক্রীনে সর্বশেষ ২ লাখ ৩৬ হাজার ২৮৫টি শেয়ার কেনার প্রস্তাব দেখাচ্ছিল। কিন্তু বিক্রেতার ঘরে কোনো শেয়ার বিক্রির প্রস্তাব ছিল না। হল্ডেট হওয়ার আগে সর্বশেষ লেনদেনটি হয় ৬৬ টাকা। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৬০ টাকা ৬০ পয়সা।

এই সময়ে স্ট্যান্ডার্ড সিরামিকের স্ক্রীনে সর্বশেষ ২ লাখ ১২ হাজার ৩৮৭টি শেয়ার কেনার প্রস্তাব দেখাচ্ছিল। কিন্তু বিক্রেতার ঘরে কোনো শেয়ার বিক্রির প্রস্তাব ছিল না। হল্ডেট হওয়ার আগে সর্বশেষ লেনদেনটি হয় ৫০ টাকা ৮০ পয়সা। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ৪৬ টাকা ২০ পয়সা।

সোনালী আঁশের স্ক্রীনে সর্বশেষ ১৭ হাজার ৮৯২টি শেয়ার কেনার প্রস্তাব দেখাচ্ছিল। কিন্তু বিক্রেতার ঘরে কোনো শেয়ার বিক্রির প্রস্তাব ছিল না। হল্ডেট হওয়ার আগে সর্বশেষ লেনদেনটি হয় ১১৬ টাকা ৯০ পয়সা। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ১০৬ টাকা ৩ পয়সা।

সমতা লেদারের স্ক্রীনে সর্বশেষ ১৫ হাজার ৭৫৫টি শেয়ার কেনার প্রস্তাব দেখাচ্ছিল। কিন্তু বিক্রেতার ঘরে কোনো শেয়ার বিক্রির প্রস্তাব ছিল না। হল্ডেট হওয়ার আগে সর্বশেষ লেনদেনটি হয় ২৯ টাকা ২ পয়সা। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২৬ টাকা ৬ পয়সা।

মুন্নু সিরামিকের স্ক্রীনে সর্বশেষ ৯৫ হাজার ৩৪৩টি শেয়ার কেনার প্রস্তাব দেখাচ্ছিল। কিন্তু বিক্রেতার ঘরে কোনো শেয়ার বিক্রির প্রস্তাব ছিল না। হল্ডেট হওয়ার আগে সর্বশেষ লেনদেনটি হয় ৩০ টাকা ৪ পয়সা। গতকাল এই শেয়ারের সমাপনী দর ছিল ২৭ টাকা ৭ পয়সা।

অর্থসূচক/এআরএস/

এই বিভাগের আরো সংবাদ