বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিট শেষ

যেকোনো টুর্নামেন্টেই ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট নিয়ে রীতিমতো কাড়াকাড়ি হয়। ব্যাতিক্রম হয়নি আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের ক্ষেত্রেও। তবে আসন্ন এই বিশ্বআসরে আরও একটি ম্যাচের টিকিট নিয়ে ঘটেছে এমন কান্ড। বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ম্যাচের সব টিকিটও বিক্রি হয়ে গেছে।

আজ (১৫ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। যদিও অস্ট্রেলিয়া মাটিতে বসতে যাওয়া এই টুর্নামেন্ট শুরু হতে এখনও মাস খানেক বাকি। আগামী ২৭ অক্টোবর সিডনিতে হবে এই ম্যাচটি।

তবে আগ্রহীদের অপেক্ষমান তালিকায় নাম লেখানোর আহ্বান জানিয়েছে আইসিসি। সেক্ষেত্রে বাড়তি টিকিট আসলে তাদের কেনার সুযোগ মিলতে পারে। এছাড়া ম্যাচের কিছু দিন আগে আইসিসি একটি আনুষ্ঠানিক রি-সেল প্ল্যাটফর্ম খুলবে। সেখানে ভক্তরা চাইলেই টিকিট বদলে নিতে পারবেন।

সুপার টুয়েলভের আরও কিছু ম্যাচের টিকিট আছে শেষ হওয়ার পর্যায়ে। তেমন একটি ম্যাচ হচ্ছে ‘এ’ গ্রুপে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ম্যাচটি। আগামী ২২ অক্টোবর সুপার টুয়েলভের প্রথম ম্যাচে দুই দলের মুখোমুখি হওয়ার কথা। ৩০ অক্টোবর পাকিস্তানের সঙ্গে এ গ্রুপের রানার্স আপদের ম্যাচ, ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ, ৩ নভেম্বর পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা ম্যাচের টিকিটও শেষ হওয়ার পথে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.