ধোনি-কোহলি বিশ্রামে, নেতৃত্বে রাহানে
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

ধোনি-কোহলি বিশ্রামে, নেতৃত্বে রাহানে

জিম্বাবুয়ে সফরের জন্য আজাঙ্কে রাহানেকে অধিনায়ক করে দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। আজ সোমবার সকালে বিসিসিআইয়ের নির্বাচক কমিটির সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

RAHANE

ভারত ক্রিকেট দলের নতুন অধিনায়ক আজাঙ্কে রাহানে।

জিম্বাবুয়ে সফরের আগেই বিশ্রামের জন্য ছুটি পেয়েছেন ভারতীয় দলের নিয়মিত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলি। এছাড়া ইনজুরির কারণে বিশ্রাম দেওয়া হয়েছে ফাস্ট বোলার উমেশ যাদবকে। বিশ্রামের জন্য ছুটির তালিকায় আরও রয়েছেন সুরেশ রায়না, রোহিত শর্মা, রবিচন্দ্রন অশ্বিন এবং শেখর ধাওয়ান।

নয়াদিল্লিতে অনুষ্ঠিত বিসিসিআই নির্বাচক কমিটির বৈঠকের পর দলে ডাক পেয়েছেন অফ স্পিনার হরভজন সিং এবং ব্যাটসম্যান রবিন উথাপ্পা।

জিম্বাবুয়ে সফরের জন্য নির্বাচিত দল প্রসঙ্গে দলের প্রধান নির্বাচক সন্দীপ পাটিল বলেন, বাংলাদেশের বিপক্ষে খেলোয়াড়দের পারফরম্যান্সে আমরা সন্তুষ্ট নয়। আপনাদের মতো আপরাও হতাশ। আমরা সামনের দিকে এগুতে চাই।

তিনি আরও বলেন, অধিনায়ক ধোনির পাশাপাশি দলের আরও বেশ কয়েকজন সিনিয়র খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হয়েছে। আর এজন্যই আজাঙ্কে রাহানেকে অধিনায়কত্ব দেওয়া হয়েছে।

ভারত স্কোয়াড: আজাঙ্কে রাহানে (অধিনায়ক), মুরালি বিজয়, আম্বাতি রাইডু, মনোজ তিউয়ারি, কাদের জাধব, রবিন উথাপ্পা, মানিশ পাণ্ডে, হরভজন সিং, অক্ষর পাটিল, কিরণ শর্মা, ধাওয়াল কুলকার্নি, স্টুয়ার্ট বিন্নি, ভুবনেশ্বর কুমার, মুহিত শর্মা এবং সন্দীপ শর্মা।

এই বিভাগের আরো সংবাদ