বিদ্যা এবার ইন্দিরা!
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

বিদ্যা এবার ইন্দিরা!

‘ডার্টি পিকচার’ ছবিতে অনবদ্য অভিনয়ের পরই অনেক কিংবদন্তীর চরিত্রে অভিনয়ের প্রস্তাব এসেছে বলিউড ডিভা বিদ্যা বালনের কাছে। শোনা যাচ্ছে, মনীশ গুপ্তর পরিচালনায় ইন্দিরাকে নিয়ে বায়োপিকে নেত্রীর চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে বিদ্যাকে।

ইন্ধিরা গান্ধী ও বিদ্যা বালান

ইন্ধিরা গান্ধী ও বিদ্যা বালান

ইতোমধ্যে বিদ্যাও জানিয়ে দিয়েছেন, ইন্দিরা গাঁন্ধীর জীবনীভিত্তিক ছবিতে অভিনয়ে তিনি আগ্রহী।

ভারতের সংবাদ মাধ্যম এবিপিআনন্দ জানিয়েছে, ইন্দিরা গাঁন্ধীকে নিয়ে বায়োপিক বানানোর আগে অনুমোদনের জন্য প্রয়াত প্রধানমন্ত্রীর পুত্রবধূ তথা ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গাঁন্ধীর কাছে স্ক্রিপ্ট পাঠিয়েছেন পরিচালক মনীশ গুপ্ত। এক্ষেত্রে গাঁন্ধী পরিবারের তরফে ইতিবাচক সাড়া মিলবে বলে আশা করছেন তিনি।

পরিচালক জানান, দেশের প্রথম নারী প্রধানমন্ত্রীর মতো একজনের চরিত্র নিয়ে ছবি তৈরির কাজ খুবই কঠিন। ইন্দিরাকে জানতে তাকে নিয়ে লেখা ২৬ টি বই ইতোমধ্যেই পড়ে ফেলেছেন তিনি। কিন্তু তার জীবনীতে কোনটা ঠিক বা কোনটা ভুল, তা অবশ্যই দেখে নেওয়া দরকার।

এর আগে গাঁন্ধী পরিবারকে নিয়ে ছবি করার চেষ্টা হলেও তা বিশেষ সফল হয়নি। ব্রিটিশ আমলের শেষ পর্ব নিয়ে জওহরলাল নেহরুকে কেন্দ্রে রেখে ‘ইন্ডিয়ান সামার’ নামে একটি ছবিও শেষপর্যন্ত বাতিল করে দিতে হয়। সে কারণেই সম্ভবত গাঁন্ধী পরিবারের কাছ থেকে অনুমতি নিয়েই ইন্দিরাকে নিয়ে ছবিতে হাত দিতে চাইছেন পরিচালক।

এই বিভাগের আরো সংবাদ