বিজিবির রাজ্জাক সুস্থ
today-news
brac-epl
প্রচ্ছদ » জাতীয়

বিজিবির রাজ্জাক সুস্থ

মায়ানমার সীমান্তরক্ষী পুলিশ বিজিপির কাছ থেকে ফিরে আসা বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) নায়েক আবদুর রাজ্জাক সুস্থ বলে জানিয়েছে পিলখানায় বিজিবি হাসপাতাল কর্তৃপক্ষ।

ছবি- বিবিসির

ছবি- বিবিসির

বিজিপির কাছে আট দিন আটক থাকার পর গতকালই তাকে ঢাকায় আনা হয়। এরপর নাকে আঘাত থাকায় তিনি পিলখানায় বিজিবি হাসপাতালে চিকিৎসা নেন।

শুক্রবার মধ্যরাতে টেকনাফ থেকে ঢাকায় আসার পর বিজিবি হাসপাতালে তার শারীরিক পরীক্ষা করা হয়। প্রয়োজনীয় পরীক্ষা ও চিকিৎসার পর শনিবার হাসপাতাল কর্তৃপক্ষ তার সুস্থতার কথা জানায়। চিকিৎসার পর নায়েক রাজ্জাক পিলখানায় অবস্থান করছেন।২/১ দিনের মধ্যে তিনি ছুটি নিয়ে গ্রামের বাড়ি নাটোরে গ্রামের যাবেন। নায়েক রাজ্জাকে দেখতে নাটোরের গ্রামের বাড়ি থেকে ঢাকায় এসেছেন তারা বাবা।

১৭ জুন বিজিবির ছয় সদস্যের একটি দল নায়েক আবদুর রাজ্জাকের নেতৃত্বে নাফ নদীতে টহল দেওয়ার সময় মায়ানমারের রইগ্যাদং ক্যাম্পের বিজিপির সদস্যরা তাকে ধরে নিয়ে যায়। ওই সময় দুই দেশের সীমান্তরক্ষী বাহিনীর গোলাগুলিতে বিজিবির সিপাহি বিপ্লব কুমার গুলিবিদ্ধ হন। কূটনৈতিক তৎপরতায় আট দিন পর বৃহস্পতিবার বিজিবির নায়েক আবদুর রাজ্জাককে ফেরত দেয় মায়ানমার।

এই বিভাগের আরো সংবাদ