হামলা হয়নি, বললেন সুধীর
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

হামলা হয়নি, বললেন সুধীর

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-ভারতের ২য় ওয়ানডে ম্যাচের দিন ভারতীয় সমর্থক সুধীর গৌতমের ওপর হামলা হয়নি বলে স্বীকার করেছেন তিনি। ভারতীয় গণমাধ্যম হামলার বিষয়ে বাড়িয়ে বলেছে বলে জানান তিনি।

Shudhir

ভারতীয় ক্রিকেট দলের সমর্থক সুধীর গৌতম।

গতকাল সোমবার রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল সময় টিভিতে দেওয়া সাক্ষাৎকারে সুধীর গৌতম বলেছেন, খেলা শেষে ভিড়ের মধ্যে স্টেডিয়াম থেকে বের হওয়ার সময় কিছুটা ধাক্কাধাক্কির মধ্যে পড়লেও কেউ হামলা করেনি। তবে খেলা শেষে রাস্তায় বের হওয়ার পর মওকা, মওকা বলে অনেকে অনেকেই তিরস্কার করেছে।

ভারতীয় ক্রিকেট দলের এই সমর্থক বলেন, বাংলাদেশের সমর্থকেরা ক্রিকেট পাগল। সিরিজ জয়ের পর গ্যালারিজুড়ে উল্লাস করেছে ক্রিকেট পাগল দর্শকরা।

তিনি বলেন, সিরিজের ২য় ওয়ানডে ম্যাচে ভারতের পরাজয়ের পর আমি যখন মাঠ থেকে বের হচ্ছিলাম তখন ২ নম্বর গেটে অনেক ভিড় ছিল। আমি যখন ১ নম্বর গেট দিয়ে বের হচ্ছিলাম তখন সেখানে অনেক বাংলাদেশি সমর্থক উৎসব করছিলো। সেখানে কিছু লোক আমার পিছু নেয়; আমার উদ্দেশে মউকা মউকা আর ভুয়া বলে বিভিন্ন অঙ্গভঙ্গি করে। মাঠ থেকে বেরিয়ে পাশের একটি দোকানে রাখা ব্যাগ নিতে গেলে সেখানেও অনেক বাংলাদেশি সমর্থক ভিড় করেন। তবে কোনো বাংলাদেশি আমার গায়ে হাত দেয়নি এবং হামলার ঘটনাও ঘটেনি।

Shudhir & Shoeb

ভারতীয় ক্রিকেট দলের সমর্থক সুধীর গৌতম ও বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থক সোয়েব।

তিনি আরও বলেন, আমি যা বলেছি তারচেয়ে অনেক বাড়িয়ে প্রচার করেছে ভারতীয় গণমাধ্যমগুলো। পরে পুলিশ এসে একটি সিএনজিতে করে আমাকে হোটেলে পৌঁছে দেয়। আমি শতভাগ সুস্থ্য আছি। শেষ ওয়ানডে ম্যাচও মাঠে বসেই উপভোগ করব।

এছাড়া, বাংলাদেশের মাঠে নিজ দলের খেলা তিনি বেশ উপভোগ করছেন বলে মন্তব্য করেন সুধীর গৌতম। ৩য় ম্যাচে ধোনির দল ঘুরে দাঁড়াবেও বলে আশা প্রকাশ করেন তিনি।

এদিকে, গতকাল সোমবার সুধীর গৌতমের সঙ্গে সাক্ষাৎ করেছেন টাইগার সমর্থক সোয়েব।

এই বিভাগের আরো সংবাদ