রবিবার, নভেম্বর ১, ২০২০
Home সারাদেশ ঢাকা ভৈরবে দেশব্যাপী হরতালের বিরুদ্ধে আ.লীগের বিক্ষোভ মিছিল

ভৈরবে দেশব্যাপী হরতালের বিরুদ্ধে আ.লীগের বিক্ষোভ মিছিল

ভৈরবে দেশব্যাপী হরতালের বিরুদ্ধে আ.লীগের বিক্ষোভ মিছিল

Voirob Awamileagueভৈরবে অবরোধ-হরতালের নামে দেশব্যাপী  ১৮ দলীয় জোটের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। মঙ্গলবার বিকেলে এই প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলটি করা হয়।

মিছিল থেকে নেতারা হুঁশিয়ারী দিয়ে বলেন, বিএনপি-জামায়াতের  জ্বালাও পোড়াও এবং ভাংচুরের এইসব অপকর্ম বন্ধ না হলে দেশের দেশপ্রেমিক জনতাকে সাথে নিয়ে কঠোরভাবে তাদেরকে মোকাবেলা করা হবে। আর  সেটা শুরু হবে অহিংস রাজনীতির প্রবাদ পুরুষ সাবেক রাষ্ট্রপতি মরহুম জিল্লুর রহমানের এলাকা ভৈরব থেকে। এ সময় তারা আসন্ন ১০ম জাতীয় নির্বাচনে বাধা সৃষ্টিকারীদের একচুলও ছাড় না দেওয়ার ঘোষণা দেন।

আজ বিকেল ৪টার দিকে ভৈরব বাজার শহীদ মিনার পাদদেশে অনুষ্ঠিত ওই প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মির্জা মো: সুলায়মান, সহ-সভাপতি হাজী সিরাজ উদ্দিন, সাধারণ-সম্পাদক আবুল মনসুর আহমেদ, শহর আওয়ামী লীগের সভাপতি ইফতেখার হোসেন বেনু, সাধারণ-সম্পাদক মো: শেফায়েত উল্লাহ, যুবলীগ সভাপতি ওমর ফারুকসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে সেখান থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।