নিজেকে ভাঙার চেষ্টায় সুবীর নন্দী
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

নিজেকে ভাঙার চেষ্টায় সুবীর নন্দী

সুবীর নন্দী

সুবীর নন্দী

সুবীর নন্দী অডিও অ্যালবামের জগতেও অনন্য উদাহরণ তৈরি করেছেন। তার প্রথম এককঅ্যালবাম ‘সুবীর নন্দীর গান’ ১৯৮১ সালে প্রকাশিত হয়। এর পর থেকে এ পর্যন্ত তার ২০টিরও বেশি একক অ্যালবামপ্রকাশিত হয়েছে। এসব অ্যালবামের গানগুলো তুঙ্গস্পর্শী শ্রোতাপ্রিয়তা লাভ করেছে। এখনো যুগের সঙ্গে তাল মিলিয়ে পথ চলছেন দেশবরেণ্য এই সঙ্গীতশিল্পী। আধুনিক গানের নতুন অ্যালবামের কাজ শুরু করেছেন তিনি। গতকাল শনিবার বেইলি রোডের ড্রিম ডেস্ক স্টুডিওতে বেশ কটি গানে কণ্ঠ দেন তিনি।

অ্যালবাম সম্পর্কে জানতে চাইলে সুবীর নন্দী বলেন, এই অ্যালবামটির গানগুলো ভিন্ন ধাঁচের, একটু কবিতার ঢংয়ে করা। পুরো অ্যালবামের আটটি গানই লিখেছেন মোয়াজ্জেম হোসেন ফিরোজ। অ্যালবামের সবগুলো গান সুর করেছেন গোলাম সারোয়ার।

সুবীর নন্দী আরও বলেন, ‘আমি যে ধরনের গান করি, এ গানগুলো সেইরকম নয়। এখনকার দর্শক শ্রোতার গান শোনার স্বাদ বদলেছে। তাই নিজেকে একটু ভাঙার চেষ্টা করেছি।’

শ্রোতারা কবে নাগাদ অ্যালবামটি হাতে পাবেন জানতে চাইলে সুবীর নন্দী বলেন, আপাতত ৫ সেপ্টেম্বর তারিখটি ঠিক করা হয়েছে। নাম চূড়ান্ত না হওয়া এ অ্যালবামটি লেজার ভিশন থেকে বের হওয়ার সম্ভাবনা রয়েছে বলেই জানান তিনি।

এই বিভাগের আরো সংবাদ