ধোনির পাশাপাশি মুস্তাফিজুরকেও জরিমানা!
today-news
brac-epl
প্রচ্ছদ » ক্রিকেট

ধোনির পাশাপাশি মুস্তাফিজুরকেও জরিমানা!

বাংলাদেশের তরুণ বাঁ হাতি পেসার মুস্তাফিজুর রহমান ও ভারতীয় ওয়ানডে দলের অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনিকে জরিমানা করা হয়েছে।  জরিমানা হিসেবে ধোনিকে ম্যাচ ফি’র ৭৫ শতাংশ ও মুস্তাফিজুরকে ৫০ শতাংশ গুণতে হবে।

‘ক্যাপটেন কুলে’র মাথা গরমে অবাক ভারতীয় মিডিয়া

‘ক্যাপটেন কুলে’র মাথা গরমে অবাক ভারতীয় মিডিয়া

শুক্রবার শুনানি শেষে তাদের এ জরিমানা করেন ম্যাচ রেফারি।

গতকাল বৃহস্পতিবার জান জি আইসক্রিম ওয়ানডে সিরিজে বাংলাদেশ- ভারতের প্রথম ম্যাচ শেষে মুস্তাফিজুর রহমানের সঙ্গে ধাক্কাধাক্কির ঘটনাকে বড় কিছু নয় বলে মন্তব্য করেন মাহেন্দ্র সিং ধোনি।

তিনি বলেছিলেন,  ও (বোলার) ভেবেছিল আমি সরে যাব। আমি ভেবেছিলাম ও (বোলার) সরে যাবে। কিন্তু কারোরই সরা হয়ে উঠে নি। তাই একটু ভুল বোঝাবুঝি থেকে ধাক্কা লেগেছে। খেলায় এরকম হতেই পারে। এতে খুব বড় করে দেখার কিছু নেই। পরে আমি ওর সাথে কথা বলেছি।

এরপরই আজ শুক্রবার শুনানির জন্য ধোনিকে তলব করেন ম্যাচ রেফারি। ঘটনাটি খতিয়ে দেখতে বাংলাদেশি পেসার মুস্তাফিজুরকেও শুনানিতে হাজির থাকতে বলা হয়।  শুনানি শেষে তাদের এ জরিমানা করা হয়।

তবে মুস্তাফিজুরকে জরিমানা করার পেছনে অন্য কারণ দেখিয়েছেন ম্যাচ রেফারি। রোহিত শর্মাকে রান নিতে বাধা দেওয়ায় তাকে জরিমানা করা হয়েছে। এ নিয়ে অভিষেক ম্যাচে জরিমানা গুণা ক্রিকেটারদের তালিকায় অন্তর্ভূক্ত হলেন তিনি।

প্রসঙ্গত, ভারতীয় দলের ব্যাটিংয়ের ২৫তম ওভারের দ্বিতীয় বলে সিঙ্গেল রান নিতে দৌড়ানোর সময় মুস্তাফিজুরকে সজোরে ধাক্কা দেন ধোনি। এতে আহত হন মুস্তাফিজুর। এরপর তাকে মাঠ থেকে তুলে নেওয়া হয়। এতে আশঙ্কা দেখা দেয় তার মাঠে ফেরা না ফেরা নিয়ে। পরে প্রাথমিক চিকিৎসা নিয়ে মাঠে ফেরেন মুস্তাফিজুর। ফিরেই ভারতীয় শিবিরে হিংস্র ছোবল মারেন তিনি। হয়তো তিনি  না ফিরলে ম্যাচের ফল অন্যরকমও হতে পারতো।

এই বিভাগের আরো সংবাদ