র‍্যাম্প মাতালেন পরিণীতি চোপড়া
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

র‍্যাম্প মাতালেন পরিণীতি চোপড়া

গত কয়েকদিন ধরেই দেশের বিনোদনপ্রেমীদের আলোচনার কেন্দ্রন্দিুতে ছিল ‘প্যাশন ফর ফ্যাশন’ নামের ফ্যাশন শোটি। কারণ, সেই পরিণীতি।

ঢাকায় দেশের মডেলদের সাথে র‌্যাম্পে হাঁটেন পরিণীতি চোপড়া। ছবি সংগৃহীত

ঢাকায় দেশের মডেলদের সাথে র‌্যাম্পে হাঁটেন পরিণীতি চোপড়া। ছবি সংগৃহীত

মঙ্গলবার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের পুষ্পগুচ্ছ মিলনায়তনে আয়োজিত হয় এই ফ্যাশন শো। এর আয়োজন করে গ্রীন অ্যাপল কমিউনিকেশনস। এখানে ১২টি ফ্যাশন হাউজের এক্সক্লুসিভ পোশাক উপস্থাপন করেন র‌্যাম্প মডেলরা। এক একজন মডেল এসে র‌্যাম্প মাতালেও দর্শকরা অধীর আগ্রহে প্রতীক্ষা করতে থাকেন বলিউড ললনার জন্য।

অবশেষে বহু প্রতীক্ষার অবসান ঘটিয়ে রাত সোয়া ১০টায় মঞ্চে উঠেন পরিণীতি। বলিউড সুন্দরী র‌্যাম্পে পা রাখা মাত্রই দর্শকের তুমুল করতালিতে মুখরিত হয়ে উঠে মিলনায়তন। কেউবা উচ্ছ্বাস ভরে জোরে বাজিয়ে দেন শিস।

তার পরনে ছিল ফ্যাশন হাউজ ডেভনের কালো রঙয়ের লং স্কার্ট। আর গলায় ডায়মন্ড ওয়ার্ল্ডের চওড়া হার। ভুবন ভোলানো হাসি ছড়িয়ে কিছুক্ষণ ক্যাটওয়াক করলেন র‌্যাম্পে। ততক্ষণে পুরো মিলনায়তন পরিণীতির আভায় বিকরিত। সেই আভা আরো ঝলমলে হয়ে উঠে যখন তার সঙ্গে একই মঞ্চে আসেন দেশসেরা মডেলরা। অনুষ্ঠানের শেষ মুহূর্তে মাইক্রোফোন হাতে নিয়ে সবার আতিথেয়তায় মুগ্ধ হয়ে আবার ঢাকার আসার প্রতিশ্রুতি দেন পরিণীতি।সবার মাঝে স্নিগ্ধতা ছড়িয়ে অবশেষে র‌্যাম্প থেকে বিদায় নেন তিনি। যেন এলেন, দেখলেন আর জয় করলেন।

মঙ্গলবার দুপুর সোয়া ১২ টায় ঢাকায় পৌছেঁন পরিণীতি চোপড়া। এরপর কিছু সময় বিশ্রাম নেন নেন গুলশানের একটি পাঁচতারকা হোটেলে। বুধবার সকালে মুম্বাইয়ের উদ্দেশে উড়াল দেন এই বলিউড ললনা।

এই বিভাগের আরো সংবাদ