শেয়ারহোল্ডারদের নিরাশ করব না: তসরিফা এমডি
today-news
brac-epl
প্রচ্ছদ » পুঁজিবাজার

শেয়ারহোল্ডারদের নিরাশ করব না: তসরিফা এমডি

ঢাকা স্টক এক্সচেঞ্জের সাথে তসরিফা ইন্ডাস্ট্রিজের চুক্তি সই অনুষ্ঠান

ঢাকা স্টক এক্সচেঞ্জের সাথে তসরিফা ইন্ডাস্ট্রিজের চুক্তি সই অনুষ্ঠান

পুঁজিবাজারে লেনদেন চালু হওয়া কোম্পানি তসরিফা ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুহিম হাসান বলেছেন, আমরা শেয়ারহোল্ডারদের নিরাশ করব না। প্রতি বছর চেষ্টা করব শেয়ারহোল্ডাদেরকে ভালো লভ্যাংশ দেওয়ার জন্য।

বুধবার কোম্পানির লেনদেন শুরু করার আগে চুক্তি সই অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

মুহিম হাসান বলেন, আমাদের নর্দান গ্রুপের বয়স ৫০ বছর। এ গ্রুপটি সুনামের সঙ্গে ব্যবসা করে আসছে। আগামী দিনেও আমরা এ সুনাম ধরে রাখার চেষ্টা করব।

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে তসরিফা ইন্ডাস্ট্রিজের চুক্তি সই অনুষ্ঠান

চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে তসরিফা ইন্ডাস্ট্রিজের চুক্তি সই অনুষ্ঠান

পুঁজিবাজারে তালিকাভুক্তির বিষয়ে তিনি বলেন, এই গ্রুপ একটি পারিবারিক গ্রুপ ছিল। পরিবারের বন্ধন থেকে বেরিয়ে বিনিয়োগকারীদের সঙ্গে যুক্ত হয়েছি। এখন আমাদের দায়িত্ব আগের তুলনায় অনেক বেড়ে গেছে। সবার সহযোগিতায় আমরা এ দায়িত্ব সঠিকভাবে পালন করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করছি।

তসরিফা ইন্ডাস্ট্রিজের বিষয়ে তিনি বলেন, পুঁজিবাজার থেকে টাকা নিয়ে পরিবেশবান্ধব ডায়িং কারখানা স্থাপন করা হবে; যা হবে এই উপমহাদেশের জন্য প্রথম পরিবেশবান্ধব নীট ডায়িং ইউনিট।

তিনি বলেন, এই প্রজেক্টে প্রায় ১৬৩ কোটি ২০ লাখ টাকা খরচ হবে। এর মধ্যে আইপিও’র মাধ্যমে বাজার থেকে নেওয়া হবে ৬১ কোটি ৮৭ লাখ টাকা। বাকি টাকার সংস্থান করা হবে ব্যাংক ঋণের মাধ্যমে।

চুক্তি সই অনুষ্ঠানে ডিএসইতে উপস্থিত ছিলেন, ডিএসইর ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ড. স্বপন কুমার বালা, সিআরও একেএম জিয়াউল হাসান খান, মহা-ব্যবস্থাপক সামিউল ইসলাম, কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মুহিম হাসান, পরিচালক রফিক হাসান, আইডিএলসি ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক মনিরুজ্জামান, সেট-কমের ভাইস চেয়ারম্যান স্বদেশ রঞ্জন সাহা, সিএসইতে ছিলেন, ডিজিএম গোলাম ফারুক ও শামসুল আলম।

অর্থসূচক/জিইউ/এসএ/

এই বিভাগের আরো সংবাদ