নায়লার সাথে ফুডপান্ডার চুক্তি
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

নায়লার সাথে ফুডপান্ডার চুক্তি

অনলাইন ফুড ডেলিভারি পোর্টাল ফুডপান্ডা বাংলাদেশ সম্প্রতি তাদের সেভ ওয়ান আওয়ার ক্যাম্পেইনের জন্য বাংলাদেশের উদীয়মান মডেল এবং অভিনেত্রী নায়লা নায়েমের সাথে চুক্তি করেছে।

নায়লা নাঈম

নায়লা নাঈম

‘সেভ ওয়ান আওয়ার’ নামের এই ক্যাম্পেইনটি সোশ্যাল মিডিয়াসমুহে (ফেসবুক, ইন্সটাগ্রাম এবং টুইটার) এক মাস ধরে চলবে। এই ক্যাম্পেইনটি সেই এক ঘণ্টার উপরে মনোনিবেশ করে, যে একটি ঘণ্টা মানুষ খাবার অর্ডার দিয়ে অপেক্ষা করেন এবং তার থেকেও বেশি এই যে, তারা এই ঘণ্টা সময় কি করে আরও ভালোভাবে ব্যবহার করতে পারেন।

প্রতি সপ্তাহে নায়লা নায়েম তাদের ফ্যানদের জানাবেন তিনি ফুডপান্ডায় খাবার অর্ডার দেবার মাধ্যমে কিভাবে তার সময় বাঁচান এবং সেই সময়টি উৎপাদনশীল এবং বিনোদনমূলক কাজে ব্যয় করেন। নায়লা নায়েমের পাশাপাশি দর্শকদের অনুরোধ করা হবে যেন তারা ছবি অথবা ছোট ভিডিওর মাধ্যমে তারা ফুডপান্ডায় খাবার অর্ডার দেবার মাধ্যমে বাঁচানো সময় কীভাবে ব্যয় করেন তা ফুডপান্ডার কাছে পাঠিয়ে দেন। অংশগ্রহণকারীদের মধ্যে সবচেয়ে বুদ্ধিদীপ্ত উত্তরদাতাদের জন্য প্রতি সপ্তাহে থাকছে নানা রকম আকর্ষনীয় পুরস্কার।

‘ফুডপান্ডা’ একটি অনলাইন ফুড অর্ডারিং ওয়েবসাইট – রকেট ইন্টারনেট এর ব্যবসায়িক উদ্যোগ, যার হেড কোয়ার্টার বার্লিনে অবস্থিত। ফুডপান্ডার মাধ্যমে এলাকার বিভিন্ন খাবার রেস্টুরেন্ট থেকে ঘরে বসেই খাবার অর্ডার করা যায়। বর্তমানে ফুডপান্ডা বিশ্বের ৫টি মহাদেশের ৩৬টি দেশে কাজ করছে, আর বাংলাদেশের ৩টি শহর ঢাকা, চট্রগ্রাম এবং সিলেটে ২০১৩ সালের ডিসেম্বর থেকে চালু আছে।

এই বিভাগের আরো সংবাদ